আমরা মহেশখালীর কথা বলি..

মাতারবাড়িতে নৌকার মনোনয়ন প্রত্যাশী সাত্তারের গণসংযোগ ও উঠান বৈঠক - মহেশখালীর সব খবর

মাতারবাড়িতে নৌকার মনোনয়ন প্রত্যাশী সাত্তারের গণসংযোগ ও উঠান বৈঠক

বার্তা পরিবেশক।। মাতারবাড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট ঠিকদার সাবেক ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক  আব্দুস সাত্তার। তিনি দীর্ঘদিন ধরে মাতারবাড়ির ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে  গিয়ে আগাম নির্বাচনী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন, রাতে এলাকার তরুন যুবক থেকে শুরু করে  মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করে আসছেন। তিনি ইতিমধ্যে মিয়াজীর পাড়া, বলির পাড়া, আনছার মার্কেট,খন্দারবিল, ওয়াপদার পাড়ায় সহ রাতে কয়েকটি স্থানে উঠান বৈঠক করেছেন। এতে এলাকার সর্বস্তরের  সাধারণ মানুষের ব্যপক সাড়া পান। তার ধারাবহিকতায়  নির্বাচনী উঠন বৈঠেকে গত রাতে উত্তর মিয়াজীর পাড়ায় এক বিশাল উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এতে সর্বস্তরের সাধারণ মানুষেরা বক্ত্যব রাখেন। তারা উঠান বৈঠকে বলেন ,  আব্দুস সাত্তার সব সময় অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করে গেছেন ও বিপদে আপদে অসহায় মানুষের পাশে থেকেছেন। তাই আগামী ইউপি নির্বাচনে আমরা নৌকা প্রতিকের চেয়ারম্যান হিসাবে পেতে চাই। 

এছাড়া তিনি দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়সহ মাতারবাড়ির ইউনিয়নের বিভিন্ন বাজারে ও  ওয়াডে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন । এতে তিনি দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষের ব্যপক  সাড়া পেয়ে উচ্ছাস প্রকাশ করেন। 

এলাকাবাসীর উদ্দেশে নৌকার মনোনয়ন প্রত্যাশী আব্দুস সাত্তার বলেন, দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত আমি। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন ওয়ার্ডে  গিয়ে জনগণের সঙ্গে মতবিনিময় করছি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য ভোট প্রার্থনা করছি। আমি নৌকা প্রতিক পেলে ও নির্বাচিত হলে  মাদক ও সন্ত্রাসমুক্ত এবং বেকারত্ব দূর করে মাতারবাড়ি কয়লাবিদ্যুৎ প্রকল্পে দুর্নীতি রোধ ও স্থানীয়দের অগ্রাধিকার ভিত্তিতে প্রতিটা পরিবারে কর্মসংস্থানের ব্যবস্থা করবেন বলে জানান।

রকিয়ত//

No comments

Powered by Blogger.