-->
ধলঘাটাকে হারিয়ে কাবাডি লীগের চ্যাম্পিয়ন বড় মহেশখালী

ধলঘাটাকে হারিয়ে কাবাডি লীগের চ্যাম্পিয়ন বড় মহেশখালী


নিজস্ব প্রতিবেদক।।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিবর্ষে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মহেশখালী উপজেলা ক্রীড়া সংস্থা ও মহেশখালী থানার অফিসার ইনচার্জের আয়োজনে  মহেশখালীতে প্রথমবারের মতো অনুষ্ঠিত উপজেলা কাবাডি লীগ-২০২১ এর ফাইনাল ম্যাচ সম্পন্ন হল ৷


২৬ মার্চ (শুক্রবার) বিকেলে মহেশখালী পৌরসভাস্হ জননেত্রী শেখ হাসিনা স্টেডিয়ামে উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক এম আশরাফুল আজিজ সুজনের সঞ্চালনায়, মহেশখালী থানা'র অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল হাই'র সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী-কক্সবাজার সংসদীয় আসনের সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহ্ফুজুর রহমান, মহেশখালী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ জাহেদুল ইসলাম, মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এম আজিজুর রহমান বিএ, মহেশখালী থানার ওসি (তদন্ত) আশিক ইকবাল, উপজেলা আওয়ামী লীগ নেতা নুরুল আলম, উপজেলা যুবলীগের আহ্বায়ক সাজেদুল করিম, উপজেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ ও মহেশখালী উপজেলা প্রেসক্লাবের সদস্য সচিব আ ন ম হাসান প্রমুখ।


এসময় প্রধান অতিথির বক্তব্যে আশেক উল্লাহ রফিক এমপি বলেন-

জননেত্রী শেখ হাসিনার ঘোষণা ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পরিকল্পনা অনুযায়ী দেশের প্রতিটি উপজেলায় একটি করে মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে। সেই সুবাদে আগামীতে মহেশখালী জেটি সংলগ্ন এই জননেত্রী শেখ হাসিনা স্টেডিয়ামকে মিনি স্টেডিয়াম নির্মাণের জন্য আমরা ইতিমধ্যে পরিকল্পনা হাতে নিয়েছি। আগামীতে এই স্টেডিয়ামে ক্রিকেট, ফুটবল, কাবাডি, বলি খেলা সহ বিভিন্ন টুর্নামেন্ট আয়োজন করা হবে। আমরা সকলেই জানি মহেশখালীতে অনেক প্রতিভাবান খেলোয়াড় রয়েছে, কিন্তু তারা সঠিক অনুশীলন সহ উপযুক্ত খেলার মাঠ না থাকার কারণে তাদের প্রতিভা বিকশিত হচ্ছে না। আগামীতে যদি মহেশখালীতে মিনি স্টেডিয়াম নির্মাণ করা হয়- তাহলে তারা সঠিক অনুশীলন ও ক্রীড়া চর্চার মাধ্যমে তাদের প্রতিভা বিকশিত করে মহেশখালীর সন্তানেরা জাতীয় পর্যায়ে খেলা সুযোগ পাবে।


সভাপতির বক্তব্যে মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল হাই বলেন, খেলাধুলা মানুষকে মাদক, জুয়া, ইভটিজিং সহ নানান ধরণের অসামাজিক কার্যকলাপ থেকে বিরত রাখে। সাথে খেলাধুলার মাধ্যমে মানুষ শরীর চর্চারও একটা সুযোগ পায়। সেই বিষয় মাথায় রেখে আগামীতে মহেশখালীতে বিভিন্ন ধরণের টুর্নামেন্ট আয়োজন করা হবে।

আজকের ফাইনাল খেলায় বড় মহেশখালী ক্রীড়া পরিষদের মুখোমুখি হন ইউনাইটেড ক্লাব, ধলঘাটা। খেলায় সর্বোচ্চ পয়েন্ট নিয়ে ইউনাইটেড ক্লাব,ধলঘাটাকে পরাজিত করে শিরোপা ঘরে তুলে বড় মহেশখালী ক্রীড়া পরিষদ।

খেলা শেষে অতিথিরা বিজয়ী ও বিজিতদের হাতে চ্যাম্পিয়ন ও রানার্সআপ ট্রফি তুলে দেন।

উল্লেখ্য, গত ২৩ মার্চ হতে মহেশখালীতে প্রথমবারের মতো উপজেলা ক্রীড়া সংস্থা ও অফিসার ইনচার্জ মহেশখালীর আয়োজনে কাবাডি লীগ-২০২১ এর শুভ উদ্বোধন করা হয়। কাবাডি লীগে মহেশখালীর মোট আটটি ক্লাব অংশগ্রহণ করেন।


শিরোনাম ছিলো.. "ধলঘাটাকে হারিয়ে কাবাডি লীগের চ্যাম্পিয়ন বড় মহেশখালী"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel