-->
প্রতীক বরাদ্দের চিঠি পেয়েছেন মহেশখালীর চেয়ারম্যান প্রার্থীরা

প্রতীক বরাদ্দের চিঠি পেয়েছেন মহেশখালীর চেয়ারম্যান প্রার্থীরা


প্রতীক বরাদ্দের চিঠি পেয়েছেন মহেশখালীর চেয়ারম্যান প্রার্থীরা। একটু আগে তাদের দলের এ গুরুত্বপূর্ণ চিঠি হাতে পান। কালারমার ছড়ার চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ বিষয়টি নিশ্চিত করেছেন। 

জানাগেছে প্রথম ধাপের (নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিলে উল্লেখিত) মহেশখালীতে ৩টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠান হচ্ছে। এতে কুতুবজোম ইউনিয়নে মহেশখালী উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক এড. শেখ কামাল, হোয়ানক ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সদস্য মুস্তাফা কামাল ও মাতারবাড়ি ইউনিয়নে মাতারবাড়ি আওয়ামী লীগের সাঃ সম্পাদক আবু হায়দার বাংলাদেশ আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন পান। তারা দলীয় প্রতীক নৌকা নিয়ে এ নির্বাচনে লড়বেন। 

সোমবার দুপুরে গণভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভার মুলতবি সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি এবং সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

সভা শেষে দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তি দেওয়া হয়। 

এদিকে ঢাকা থেকে প্রাপ্ত খবরে জানাগেছে আজ দুপুরের পর মহেশখালীর এ ৩ প্রার্থীর নামে আওয়ামী লীগ সভাপতি এবং সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত আনুষ্ঠানিক মনোনয়ন পত্র ইস্যু করা হয়। একই সাথে প্রার্থীদের হাতে এ পত্র তুলে দেওয়া হয়। 

ঢাকায় প্রার্থীদের সাথে আছেন কালারমার ছড়ার চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ, ধলঘাটার চেয়ারম্যান কামরুল হাসান ও কালারমার ছাড়ার সন্তান ছাত্রলীগ নেতা নির্লিপ্ত আরিফসহ অন্যরা। 

শিরোনাম ছিলো.. "প্রতীক বরাদ্দের চিঠি পেয়েছেন মহেশখালীর চেয়ারম্যান প্রার্থীরা"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel