-->
কালারমার ছড়ায় রাতে ডাকাতি করে ফেরার পথে এক ডাকাতকে আটক করেছে জনতা

কালারমার ছড়ায় রাতে ডাকাতি করে ফেরার পথে এক ডাকাতকে আটক করেছে জনতা


নিজস্ব প্রতিবেদক।। কালারমার ছড়া এলাকায় রাতে ডাকাতি করে ফেরার পথে এক ডাকাতকে আটক করে স্থানীয় চেয়ারম্যানের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনতা। পরে স্থানীয় পুলিশ ক্যাম্পের মাধ্যমে তাকে থানায় পাঠানো হয়।

রাত ১টার পর এ রিপোর্ট লেখার সময় কালারমার ছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ মহেশখালীর সব খবরকে জানান -কালামার ছড়ার অধারঘোনা এলাকার পশ্চিমে নদী উপকূলবর্তী এলাকায় একটি লবণবাহী কার্গোবোটে হানা দেয় একদল ডাকাত। এলাকার লোকজন বিষয়টি টের পেয়ে ওই স্থান থেকে ফেরার পথে এক যুবককে আটক করে তার কাছে নিয়ে আসে। আটক যুবকের নাম তৌহিদুল ইসলাম, সে একই ইউনিয়নের মিজ্জির পাড়া এলাকার জনৈক গফুর ফকির এর সন্তান। পরে তাকে কালারমার ছড়া পুলিশ ক্যাম্পে হস্তান্তর করা হয়।

ঘটনার বিষয়ে জানতে চাইলে কালারমার ছড়া পুলিশ ক্যাম্পের ইন-চার্জ উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ জাহির জানান -আটক ব্যক্তিকে ইতোমধ্যে মহেশখালী থানায় পাঠিয়ে দেওয়া হয়েছে। জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত জানা যাবে।

প্রসঙ্গতঃ সম্প্রতি মহেশখালীতে বিচ্ছিন্ন ভাবে একটি ডাকাতদল বিচরণ করছে। কিছুদিন শাপলাপুরে একটি ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের ধরতে পুলিশের তৎপরতাও সমানে চলছে। গতকাল শাপলাপুর থেকে এক ডাকাতকে গ্রেফতার করা হয়ে বলে জানিয়েছে মহেশখালী-কুতুবদিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার জাহেদুল ইসলাম।

শিরোনাম ছিলো.. "কালারমার ছড়ায় রাতে ডাকাতি করে ফেরার পথে এক ডাকাতকে আটক করেছে জনতা"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel