-->
প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন মেয়র মকসুদ মিয়া

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন মেয়র মকসুদ মিয়া

বিশেষ সংবাদদাতা।। ৬ষ্ঠ ধাপে পৌরসভা নির্বাচনে মহেশখালী পৌরসভা থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন মহেশখালী পৌর আওয়ামী লীগের আহ্বায়ক ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য বর্তমান মেয়র মকছুদ মিয়া। এ প্রাপ্তিতে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

গতকাল গণভবনে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড এর এই চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহন করেন দলের মনোনয়ন বোর্ড় এর প্রধান আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গতকাল রাত ৮ টায় আওয়ামী লীগের ধানমন্ডিস্থ সভানেত্রীর কার্যালয়ে এ তালিকা প্রকাশ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এতে মহেশখালী পৌরসভা থেকে মেয়র মকসুদ মিয়ার নাম প্রকাশ করা হয়। 

এক প্রতিক্রিয়ায় মেয়র প্রার্থী মকসুদ মিয়া বলেন, এলাকার ধারাবাহিক উন্নয়নের জন্য দলের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে পুনরায় মনোনয়ন দিয়েছেন। নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হলে মহেশখালী পৌরসভাকে বহুমুখী উন্নয়নের মাধ্যমে আরও এগিয়ে নিতে চাই। ইতোমধ্যে মহেশখালীতে মাননীয় প্রধানমন্ত্রীর একাধিক অগ্রাধিকার প্রকল্পের কাজ এগিয়ে চলছে। তাই আগামী নির্বাচনে নৌকা প্রতীক বিজয়ী হলে এলাকায় আরও উন্নয়ন হবে। তিনি পুনরায় দলের মনোনয়ন দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

উল্লেখ্য, মহেশখালী পৌরসভায় মকছুদ মিয়া এর আগে দুইবার মেয়র পদে নির্বাচিত হয়েছেন। 


শিরোনাম ছিলো.. "প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন মেয়র মকসুদ মিয়া"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel