-->
কলেজের শিক্ষক রানার বিষয়ে মহেশখালী কলেজ অধ্যক্ষ ও সভাপতি বরাবর লিখিত অভিযোগ

কলেজের শিক্ষক রানার বিষয়ে মহেশখালী কলেজ অধ্যক্ষ ও সভাপতি বরাবর লিখিত অভিযোগ

ইউএনও বললেন -ঘটনার বিষয়ে তদন্ত কমিটি গঠন করা হবে। 


প্রেস বিজ্ঞপ্তি।। মহেশখালী কলেজের শিক্ষক রানার বিরুদ্ধে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ এনে এলাকাবাসী কর্তৃক কলেজ অধ্যক্ষ ও কলেজ সভাপতি বরাবর লিখিত অভিযোগ দেয়ার খবর পাওয়া গেছে। 


পৌরসভার চরপাড়া এলাকার স্থানীয় বাসিন্দা সিরাজ, আবু নাছের, মান্নান, আনছার, রিসান, আইমনসহ একাধিক এলাকাবাসী স্বাক্ষরিত অভিযোগ সূত্রে জানা যায়, পৌরসভার ওই এলাকার লিডারশীপ কলেজের সামনে সম্প্রতি রাতে নারীজনিত একটি ঘটনা ঘটে। এতে স্থানীয়রা রানাকে চ্যালেঞ্জ করলে তিনি সদুত্তর দিতে পারেন নি। পরে তিনি উপস্থিত লোকজনের কাছে নিজের ভুল স্বিকার ও ক্ষমা প্রার্থনা করলে লোকজন তাকে স্থান ত্যাগের সুযোগ দেন। একই সাথে ওই নারীর নিরাপত্তার কথা ভেবে স্থানীয়রা ওই নারীকে তার অভিভাবকের কাছে নিরাপদে পৌঁছে দেন।

এ সব বিষয়ে আরও বিশদ উল্লেখ করে ব্যবস্থা নেওয়ার আবেদন জানিয়ে তারা কলেজ কর্তৃপক্ষের বরাবরে অভিযোগ করেন তারা।

একই রকম অভিযোগ কলেজ অধ্যক্ষ ও কলেজ পরিচালনা কমিটির সভাপতির কাছে দেওয়া হয়েছে বলে জানাগেছে। 

এদিকে অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে মহেশখালী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আহমদ কবির জানান -চরপাড়া এলাকাবাসীর পক্ষ থেকে আইসিটি শিক্ষক রানার বিরুদ্ধে অভিযোগ এনে দরখাস্ত দেয়া হয়েছে। কিন্তু তিনি বর্তমানে অসুস্থ, সুস্থ হয়ে ফিরলে সে বিষয়ে তদন্ত করবেন বলেও জানান। অভিযোগের সত্যতা পেলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ও মহেশখালী কলেজের সভাপতি মো. মাহফুজুর রহমান জানান, ঘটনার বিষয়ে তিনি শুনেছেন। ঘটনা তদন্তে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করে বিষয়টি অনুসন্ধান করা হবে।

[ সার্বিক সম্পাদিত ]

শিরোনাম ছিলো.. "কলেজের শিক্ষক রানার বিষয়ে মহেশখালী কলেজ অধ্যক্ষ ও সভাপতি বরাবর লিখিত অভিযোগ"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel