আমরা মহেশখালীর কথা বলি..

সোনাদিয়ায় ডাকাতির চেষ্টাকালে বন্দুকসহ ৬ ডাকাত আটক - মহেশখালীর সব খবর

সোনাদিয়ায় ডাকাতির চেষ্টাকালে বন্দুকসহ ৬ ডাকাত আটক


রকিয়ত উল্লাহ।। 
মহেশখালীর সোনাদিয়ায় ডাকাতের প্রস্তুতিকালে  ৬ ডাকাতকে আটক করেছে পুলিশ। আজ বুধবার বিকাল ৩ টায় উপজেলার সোনাদিয়া  স্থানীয়দের সহয়তায় তাদেরকে আটক করে পুলিশ। এসময় তাদের থেকে একটি দেশিয় তৈরি একনলা একটি বন্দুক ও রামদাসহ আটক করা হয়।


পুলিশ সূত্রে জানা যায়, মহেশখালীর সোনাদিয়া চ্যানেল বোট ডাকাতির প্রস্তুতিকালের খবর পেয়ে কক্সবাজার পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামানের সার্বিক তত্ত্বাবধানে মহেশখালী অফিসার  ইন-চার্জ (ওসি) আব্দুল হাই এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) আশিক ইকবালের ও এসআই মোঃ আলামিন এর নেতৃত্বে অভিযান চালানো হয়।

এ সময় সোনাদিয়া দ্বীপে বোট ডাকাতির প্রস্তুতিকালের সময়  নুরুল কবির (৩০) পিতা-মোঃ হোছন, শওকত (২০) পিতা-মৃত আব্দুল খালেকা, রবিউল হাসান (১৯) পিতা-সাহাবমিয়া  সর্ব সাং--মিঠাছড়ি, শাপলাপুর,  মোস্তফা কামাল প্রঃ মিসু (২২) পিতা-মাওলানা মোস্তাফিজুর রহমান, সাং-আদারঘোনা, কালারমারছড়া,  রফিকুল হাসান (১৮) পিতা-ওসমান গনি সাং-আদারঘোনা, কালারমারছড়া ও জিয়াবুল (২৪) পিতা-আসদ আলী, সাং-ধলঘাটা আটক করে।  এসময় তাদের থেকে একটি একনলা দেশীয় বন্দুক, রামদাসহ  স্থানীয় জনগণের সহায়তায় গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব‍্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানা যায়।

কুতুবজোম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন খোকন বলেন, সোনাদিয়ায় সন্দেহ জনকভাবে ডাকাতের প্রস্তুতিকালের স্থানীয়রা টের পায়। পরে তাদেরকে আটক করে  পুলিশকে খবর দিলে তারা এসে স্থনীয়দের সহযোগিতায় আটক করে।

মহেশখালী থানার ওসি আব্দুল হাই বলেন, সোনাদিয়ায় বোট ডাকাতের প্রস্তুতিকালে ৬ ডাকাতকে আটক করে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে তাদেরকে একটি বন্দুকসহ আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

No comments

Powered by Blogger.