Advertisement


দুই সন্ত্রাসী গ্রুপের সংঘর্ষঃ কক্সবাজারে নিহত দুই


ফুয়াদ মোহাম্মদ সবুজ।। কক্সবাজার শহরের রুমালিয়ারছড়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই সন্ত্রাসী গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় গুলি ও দায়ের কুপে দুইজনের মৃত্যু হয়েছে। সোমবার (৩১ মে) সন্ধায় রুমালিয়ারছড়ার সিকদার বাজার এলাকায় এঘটনা ঘটে।


নিহতরা হলেন, রুমালিয়ারছড়া এলাকার লেদু মিয়ার ছেলে মোহাম্মদ সাহেদ (২৮) ও তার সহযোগী বাঁচামিয়ার ঘোনা এলাকার নুরুল করিমের ছেলে রায়হানুল ইসলাম রায়হান (২৫)।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, রুমালিয়ারছড়া এলাকার শীর্ষ সন্ত্রাসী আশু আলী গ্রুপের সঙ্গে আরেক সন্ত্রাসী গ্রুপ রায়হান গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। মূলত একটি জমিকে ঘিরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। এতে মোহাম্মদ সাহেদ (২৮) গুলি করে ও রায়হানুল ইসলাম রায়হান কে কুপিয়ে জখম করে। পরে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করে।

কক্সবাজার সদর মডেল থানা সুত্রমতে,, নিহত দুইজনের মধ্যে রায়হানের দু'টি হত্যা ও একটি ছিনতাইয়ের মামলা রয়েছে। দুই গ্রুপ সেখানে আধিপত্য নিয়ে বিভিন্ন সময় সংঘর্ষে লিপ্ত হয়। পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রুপের সদস্যদের গ্রেফতার করলেও জামিনে বেরিয়ে আবারো সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত হয়।