আমরা মহেশখালীর কথা বলি..

তুচ্ছ ঘটনার জের, ছোট মহেশখালীর ৪ পানচাষিকে কুপিয়ে জখম - মহেশখালীর সব খবর

তুচ্ছ ঘটনার জের, ছোট মহেশখালীর ৪ পানচাষিকে কুপিয়ে জখম

বার্তা পরিবেশক।। তুচ্ছ ঘটনার জের ধরে প্রতিপক্ষের হামলায় উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের ৪ নিরীহ পানচাষিকে কুপিয়ে জখম করা হয়েছে অভিযোগ পাওয়া গেছে। 

এ সংক্রান্ত লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে -ছোট মহেশখালীর দক্ষিণকুল বড়ছড়া এলাকায় আলী মদনের পুত্র জসিমের নেতৃত্বে ৮-১০জন সন্ত্রাসী তুচ্ছ ঘটনার জের ধরে পূর্ব পরিকল্পনা মত ৪জন পানচাষিকে কুপিয়ে আহত করে। ২২আগস্ট বেলা ১টার দিকে সংগঠিত এ ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নিয়ে আসেন। আহতদের মধ্যে দুইজনের অবস্থা সংকটাপন্ন। এ দুইজনকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

জানা গেছে -ছোট মহেশখালী দক্ষিণকুল  বড়ছড়া নামক স্থানের পানের বরজে তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটির জেরে জসিম উদ্দিন ও তার লোকজন স্থানীয় এ সব ব্যক্তির উপর পরিকল্পিত ভাবে হামলা করে। 

হামলায় আহতরা হলেন -আব্দু ছবুর, সাদ্দাম হোসেন, মোহাম্মদ তারেক ও হেলাল উদ্দিন। এ ঘটনায় আহত সাদ্দাম হোসেন বাদি হয়ে ৫জনকে বিবাদী করে মহেশখালী থানায় মামলার এজাহার দায়ের করেছে। 

এ প্রসঙ্গে মহেশখালীর থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. আব্দুল হাই জানান, এ ঘটনায় একটি লিখিত এজাহার পেয়েছি, অপরাধীদের বিরুদ্ধে তদন্ত পূর্বক দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

No comments

Powered by Blogger.