আমরা মহেশখালীর কথা বলি..

ছোট মহেশখালীতে আগুনে পুড়ে ছাই হয়ে গেলো একটি পরিবারের সবকিছু, অসহায় জীবন যাপন - মহেশখালীর সব খবর

ছোট মহেশখালীতে আগুনে পুড়ে ছাই হয়ে গেলো একটি পরিবারের সবকিছু, অসহায় জীবন যাপন


এম রমজান আলী।।
উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের কাশিম আলী কাটা এলাকায় ১টি বাড়ি আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এতে ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ৫ লক্ষাধিক টাকা, ক্ষতিগ্রস্ত পরিবার বর্তমানে অসহায় জীবন যাপন করছে।

জানা গেছে- ৯ সেপ্টেম্বর রাত ৮টার সময় বিদ্যুতের শর্টসার্কিটে আবু তাহেরের এর বাড়িটি কিছু বুঝে ওঠার আগেই পুড়ে ছাই হয়ে গেছে। এ সময় এলাকার লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালাতে চালাতেউ সবকিছু পুড়ে শেষ হয়ে যায়। এর পরেই ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্হলে পৌঁছায়।

জানা গেছে-বাড়িটির গৃহকর্তা দুই বছর আগে মারা যান। বর্তমানে তার স্ত্রী কাজল আক্তার ২ ছেলে সন্তান মোহাম্মদ সাজ্জাদ, মোহাম্মদ পারভেজ ও ২ জন মেয়ে রিমা আক্তার, শাহেদা আক্তারকে নিয়ে কষ্টেসিষ্টে জীবন যাপন করে আসছে।

স্থানীয়রা জানিয়েছেন -রাতে বাড়িতে আগুন দেখে কাজল আক্তার ও তার দুই মেয়ে অজ্ঞান হয়ে পড়ে যায়। এরই মধ্যে স্থানীয়রা এগিয়ে এসে আগুন নেভাতে নেভাতেই সবকিছু পুড়ে শেষ হয়ে যায়। বর্তমানে সর্বসান্ত অসহায় পরিবারটি খোলা আকাশের নিচে বসবাস করছে।

এ অস্থায় -প্রশাসন, জনপ্রতিনিধি ও সমাজের বিত্তবানরা এগিয়ে না আসলে পরিবারটির বেঁচে থাকার সব পথই রুদ্ধ হয়ে যাবে বলে মনে করেন এলাকাবাসী।

No comments

Powered by Blogger.