Advertisement


রাতে সিএনজি থেকে নেমে গুলি করে ও কুপিয়ে রুহুলকে খুন করা হয়

কালারমার ছড়ায় যুবক খুন, পুলিশ বলছে -নিহত ব্যক্তি একাধিক মামলার আসামি


রকিয়ত উল্লাহ।।  কালারমার ছড়ায় রাতের অন্ধকারে ফিল্ম স্ট্যাইলে সিএনজি করে একদল দুর্বৃত্তরা এসে রুহুল কাদের নামে এক যুবককে কুপিয়ে ও গুলি করে খুন করেছে। কালারমার ছড়ার ব্যস্ততম বাজারের পূর্ব পাশে ফকিরজোম পাড়া এলাকায় রাত ১০ দিকে এ খুনের ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে নিহত ব্যক্তি একাধিক মামলার আসামি, খুনের ঘটনায় জড়িতদের খুজে বের করার চেষ্টা চলছে।

স্থানীয় সূত্রে জানা যায়, কালারমার ছড়া বাজার থেকে বাড়ি ফেরার পথে ফকিরজুম পাড়ায় পূর্ব- শত্রুতার জের ধরে  পরিকল্পিত ভাবে তাকে সিএনজি থেকে নেমে দা-কিরিচ দিয়ে কুপিয়ে ও গুলি করে পালিয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে কালারমার ছড়া উপ-স্বাস্থ্যকেন্দ্র নিয়ে গেলে অবস্থা গুরুতর হওয়ায় চকরিয়া হাসপাতালে নিয়ে যেতে বলেন। পরে দ্রুত বদরখালী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। নিহত রুহুল কাদের প্রকাশ রুহুল ওই এলাকার মোহাম্মদ এর পুত্র। তিনি একাধিক মামলার আসামি ও সন্ত্রাসী প্রকৃতির লোক ছিলেন বলে জানা যাচ্ছে। রুহুল যুবলীগের কালারমার ছাড়া ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্বাস এর ভাই।

এ বিষয়ে মহেশখালী কুতুবদিয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) জাহেদুল ইসলাম মহেশখালীর সব খবরকে জানান,  কালারমার ছড়ায় আধিপত্য বিস্তার নিয়ে একজনকে হত্যা করা হয়েছে। নিহত ব্যক্তির বিরুদ্ধেও একাধিক মামলা রয়েছে।  প্রাথমিক ভাবে যারা হত্যার সাথে জড়িত তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনার চেষ্টা করা হচ্ছে। পুলিশের অভিযান চলছে৷