আমরা মহেশখালীর কথা বলি..

কালারমার ছড়ায় রুহুল হত্যার বিচার চাইলেন শিশু সন্তান মাহির, স্ত্রী, পিতা ও ভাই - মহেশখালীর সব খবর

কালারমার ছড়ায় রুহুল হত্যার বিচার চাইলেন শিশু সন্তান মাহির, স্ত্রী, পিতা ও ভাই

তারেক চেয়ারম্যানের সংহতি প্রকাশ, হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবি

রকিয়ত উল্লাহ।। মহেশখালীর কালারমার ছড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্বাস উদ্দিনের ছোট ভাই রুহুল কাদের হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে কালারমার ছড়া এলাকাবাসী।

গতকাল সোমবার (৮ নভেম্বর) সকাল ৯টা থেকে ১০ টা পর্যন্ত জনতাবাজার গোরকঘাটা প্রধান সড়কের কালারমারছড়া বাজারের ঘন্টাব্যাপি এ মানববন্ধন করা হয়। মানববন্ধনে একাত্মতা প্রকাশ করেন কালারমার ছড়া ইউপি চেয়ারম্যান, স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্র লীগের নেতাকর্মীরা। এছাড়া ও এলাকার শত শত নারী-পুরুষ মাদ্রাসা পড়ুয়া শিক্ষার্থী এতে অংশ গ্রহন করেন। হাফেজ জামাল হোছাইনের কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে এসময় যুবলীগ নেতার ছোট ভাই হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ ন্যাক্কারজনক হত্যাকান্ডে জড়িতদের অবিলম্বে গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন কালারমারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ, নিহতের ভাইপো ইমতিয়াজ মোহাম্মদ আকিব ও আনিছ ফরহাদ শাওন, এনজিও কর্মকর্তা কুরবান আলী, মৌলভী আবু তাহের, নিহতের পিতা মোহাম্মদ আমিন, নিহতের ভাই যুবলীগ নেতা আব্বাস সিকদার ও নিহতের স্ত্রী ফাতেমা বেগম প্রমুখ।


বক্তারা বলেন, প্রশাসন চাইলেই রুহুল কাদের হত্যাকারীদের খুঁজে বের করে বিচারের আওতায় আনতে পারে। তবে প্রশাসনের উদাসীনতার জন্য এখন পর্যন্ত কেউই গ্রেফতার হয়নি। অতিদ্রুত গ্রেফতার না হলে তারা কঠোর আন্দোলনে নামতে বাধ্য হবেন। তারা মহেশখালী উপজেলা বঙ্গবন্ধু মানবকল্যাণ পরিষদের সভাপতি রুহুল হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি জানান। এছাড়া মানববন্ধন উপস্থিত হয়ে ৭ বছরের শিশু মোহাম্মদ মাহির অঁঝোরে কেঁদে পিতা হত্যার বিচারের দাবি জানান। এসময় নিহতের পরিবার ও এলাকাবাসি রুহুল হত্যার আসামী সন্ত্রাসী কানা বাদশাহ, আব্দুল গফুর, নাজেম উদ্দিন, সরওয়ার, মোহাম্মদ হেলাল, মোহাম্মদ মানিক, মোহাম্মদ বাইতুল্লাহ, আরফতা, মোহাম্মদ শুক্রুর, মোহাম্মদ মামুন, মোহাম্মদ মনিয়াসহ আজিজকে গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনার দাবি জানান।

প্রসঙ্গতঃ গত ১৮ অক্টোবর কালারমার ছড়া বাজার থেকে রাতে বাড়ী ফেরার পথে ফকিরজুম পাড়া গ্রামে পৌছঁলে আগে থেকে উৎপেতে থাকা সন্ত্রাসীরা রুহুল কাদেরের গতিরোধ করে কুপিয়ে ও গুলি করে পেলে পালিয়ে যায়।

ছবি ক্যাপশন-  কালারমার ছড়ায় রুহুল কাদের হত্যার বিচারের দাবিতে উপস্থিত মানববন্ধনে এলাকাবাসীর একাংশ।

No comments

Powered by Blogger.