আমরা মহেশখালীর কথা বলি..

কালারমার ছড়া সংক্রান্ত প্রকাশিত সংবাদের প্রতিবাদ - মহেশখালীর সব খবর

কালারমার ছড়া সংক্রান্ত প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গতকাল মহেশখালীর সব খবরে “কালারমার ছড়ায় আদালতের আদেশ না মেনে জমি, দোকান দখল ও হামলার চেষ্টা, হত্যার হুমকির অভিযোগ” শীর্ষক প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোছর হয়েছে। প্রকাশিত সংবাদটি মিথ্যা, ভিত্তিহীন ও অসত্য। আমি প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। 

সংবাদে বলা হয় -কালারমার ছড়ার ঝাপুয়ায় আদালতের আদেশ অমান্য করে জমি ও দোকানঘর জবরদখল নিতে ভূমিদস্যুচক্র কর্তৃক দলবল নিয়ে হামলার চেষ্টাসহ হত্যার হুমকি দিচ্ছি। তাছাড়া সংবাদে নুর মোহাম্মদ গং ও মোক্তার আহমদ গং এর পক্ষ নিয়ে বিভিন্ন কল্পকাহিনী প্রকাশ করা হয়। তাছাড়া আমার বিরুদ্ধে বিভিন্ন অসত্য, ভিত্তিহীন ও মানহানিকর তথ্য দেওয়া হয়। মূলতঃ আমাদের জমিজামা সংক্রান্ত বিষয়ে আদালতে মামলা করে ১৪৪ ধারা আদেশ হওয়ার পর আমরা আদালতের আদেশের প্রতি সম্মান জানিয়ে আমাদের দখলে থাকা জায়গা জমিতে কাজ বন্ধ রাখি। কিন্তু এ আদেশের মেয়াদকাল ছিল গত ১০ নভেম্বর পর্যন্ত। ১০ নভেম্বর আদালতের আদেশের মেয়াদ শেষ হলে আমরা আমাদের বৈধ জমিতে 

কাজ শুরু করি। কিন্ত এ ঘটনটিকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে আমাদের বিরুদ্ধে বিভিন্ন কল্পকাহিনী প্রকাশ করা হয়। যেহেতু আদালতের আদেশ বলবত নাই সেহেতু আইনগত ভাবে কাজ করতে আমাদের কোনো বাঁধা নাই। আদালত থেকে যদি নতুন কোনো আদেশ আসে তখনই আমরা এ আদেশকে মানতে বাধ্য থাকবো। কিন্তু তা না করে আমাকে ও আমাদেরকে সন্ত্রাসী বানিয়ে মিথ্যা তথ্য দিয়ে আমাদের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। 

আমি এ সংবাদের তীব্র নিন্দা জানাচ্ছি, সাথে সাথে এমন ঘটনায় প্রশাসনসহ কাউকে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানাচ্ছি।

প্রতিবাদকারীঃ

মোহাম্মদ রিদোয়ানুল হক পুতুল

ঝাপুয়া, কালারমার ছড়া।  


No comments

Powered by Blogger.