Advertisement


মহেশখালীতে শিক্ষার মানোন্নয়ন বিষয়ে সভা অনুষ্ঠিত

 

মহেশখালীতে শিক্ষার মানোন্নয়ন বিষয়ে সভা

রকিয়ত উল্লাহ।। 

উপজেলার ইউনুছখালী নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের হাজী বকসু মিয়া অডিটোরিয়ামে মহেশখালী উপজেলার মাধ্যমিক শিক্ষার গুনগত মানোন্নয়ন নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । 


২৭ ডিসেম্বর ( সোমবার) সকাল ১০ টার সময় এ মত বিনিময় সভা অনুষ্টিত হয়। ইউনুছখালী নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ব্যারিস্টার আবদুল্লাহ আল মামুন চৌধুরীর সভাপতিত্বে , অনুষ্ঠিত সভায় কোরআন তেলোয়াত করেন কালারমাছড়া আদর্শ দাখিল মাদ্রাসার শিক্ষক মৌলানা মঈদুর রহমান। 


উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলার শিক্ষা অফিসার নাছির উদ্দিন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মহেশখালী উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপার ভাইজার ফজলুল করিম, ইউনুছখালী নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠা সদস্য ও বিদ্যালয়ের সাবেক সভাপতি এবং কালারমারছড়ার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব গোলাম কুদ্দুস চৌধুরী, মাধ্যমিক প্রতিষ্ঠান প্রধান পরিষদ কক্সবাজার জেলার সভাপতি ও সম্পাদক হোসাইনুল ইসলাম মাতাব্বর, কোরবান আলী ও মহেশখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সম্মানিত প্রধান শিক্ষক হেলাল উদ্দিন। এতে স্বাগত বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূরুল কাদের ছিদ্দিকী। উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মহেশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শামীম ইকবাল, মাতারবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজা খাঁন , সিনিয়র শিক্ষক বশির আহমদ, কালারমারছড়া মঈনুল ইসলাম আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক মঞ্জুর আলম, মাতারবাড়ি আদর্শ পাবলিক উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আমজাদ হোসেন রিপন, মাতারবাড়ি রাজঘাট রশিদিয়া হাসমতিয়া দাখিল মাদ্রাসার সুপার মুহাম্মদ ইদ্রিস ফারুকী, শাপলাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিদারুল আলম প্রমুখ। 


এতে বিভিন্ন বিদ্যালয়ের প্রতিষ্ঠান প্রধান ও সহকারি শিক্ষক বৃন্দ শিক্ষার গুনগত মানোন্নয়ন বিষয় নিয়ে বিনিময় করেন। উক্ত অনুষ্ঠানে মহেশখালী উপজেলার সকল মাধ্যমিক বিদ‍্যালয় ও মাদ্রাসা থেকে প্রতিষ্ঠান প্রধান ও দুই জন করে সহকারি  শিক্ষকদের আগমনে যথা সময়ে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠান পরিচালনায় ছিলেন মুহাম্মদ এমরান সরওয়ার আইসিটি শিক্ষক ইউনুছখালী নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয়।