আমরা মহেশখালীর কথা বলি..

মহেশখালীর পাহাড়ে অভিযান চালিয়ে বিপুল অস্ত্রসহ গ্রেফতার ১ - মহেশখালীর সব খবর

মহেশখালীর পাহাড়ে অভিযান চালিয়ে বিপুল অস্ত্রসহ গ্রেফতার ১


রকিয়ত উল্লাহ ও এম বশির উল্লাহ।। কক্সবাজারের মহেশখালীর কালারমার ছড়ার পাহাড়ে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অস্ত্র,কার্তুজ গুলাবারুদসহ শফিউল আলম টুনাইয়া (৩২) নামে একজন সন্ত্রাসীকে গ্রেফতার  করেছে পুলিশ।  বিষয়টি নিশ্চিত করেন মহেশখালী থানার ওসি আব্দুল হাই।

সূত্রে জানা যায় , গতরাতে (৭ডিসেম্বর) যুবলীগ নেতা আব্বাসের বাড়িকে উদ্দেশ্য করে ৬ রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে সন্ত্রাসীরা। পরে পুলিশ খবর পেয়ে গভীর রাত থেকে মহেশখালী-কুতুবদিয়ার সিনিয়র সহকারি পুলিশ সুপার(সার্কেল) জাহিদুল ইসলামের নেতৃত্বে মহেশখালী থানা পুলিশের একটি টিম(৮ ডিসেম্বর) সকাল ১০ টা পর্যন্ত অভিযান পরিচালনা করে কালারমার ছড়ার ফকিরজুম পাড়ার পাহাড় থেকে ৪টি অস্ত্র, চাইনিজ ২টি দা , কার্তুজ ৪ টি,বেশ কিছু লাইফেলের গুলি উদ্ধারসহ ফকিরজুম পাড়ার বদি আলমের পুত্র শফিউল আলমকে গ্রেফতার করে। তিনি আলোচিত  যুবলীগ নেতা রহুল কাদের হত্যা মামলার সন্দেহাতীত আসামি বলে জানা যায়।

মহেশখালী-কুতুবদিয়ার সিনিয়র সহকারি পুলিশ সুপার(সার্কেল) জাহিদুল ইসলাম বলেন,  সন্ত্রাসীরা কালারমার ছড়ার পাহাড়ে অবস্থান নেওয়ার খবর পেলে আমরা গভীর রাতে অভিযান চালিয়ে ৪টি অস্ত্র, চাইনিজ ২টি দা , কার্তুজ ৪ টি,বেশ কিছু লাইফেলের  গুলি উদ্ধারসহ একজনকে গ্রেফতার করি। এখনো অভিযান চলমান রয়েছে।

No comments

Powered by Blogger.