আমরা মহেশখালীর কথা বলি..

বদরখালীতে ক্ষুদ্র ব্যবসায়ীর উপর হামলার প্রতিবাদ ও মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন (ভিডিও) - মহেশখালীর সব খবর

বদরখালীতে ক্ষুদ্র ব্যবসায়ীর উপর হামলার প্রতিবাদ ও মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন (ভিডিও)


বার্তা পরিবেশক।। চকরিয়া উপজেলার বদরখালী বাজারে প্রভাবশালী কতৃক ফুচকা ব্যবসায়ীকে বেধড়ক মারধর করে উল্টো মিথ্যা মামলা দেওয়ার ঘটনায় মারধরের বিচার এবং মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় বদরখালীর মাতারবাড়ী পাড়ার বাসিন্দারা।

১৩ জানুযারি বৃহস্পতিবার বিকাল ৪ টার সময় বদরখালী বাজারের পরিষদ সংলগ্ন সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন উত্তর এক সংক্ষিপ্ত সমাবেশে বিক্ষুব্ধরা বলেন, গত ১০ জানুয়ারি সন্ধ্যায় ফুচকা দোকানদান মোহাম্মদ টিপু প্রতিদিনের মত ঘটনার দিনও বাজারে ভাসমান দোকানের উপর ব্যবসা করে আসছিলেন।সে সময় নুর নবী দালালের পুত্রসহ কয়েকজন সাঙ্গোপাঙ্গো মিলে ফুচকা দিতে বলে, তখন দোকানের মালিক তাদের ফুচকা দিলে ফুচকা খেয়ে চলে যাওয়ার মুর্হুতে টাকা চাইলে কিছু বুঝে উঠার আগে ফুচকা দোকানদার টিপুকে মারধর করে দোকান ভাংচুর করে লুটপাট চালিয়ে চলে যায় অভিযুক্তরা।

ফুচকা দোকানদারকে মারার পরে ঐ অসহায় ব্যবসায়ীসহ আরও কয়েকজনকে জড়িয়ে উল্টো মিথ্যা মামলা করে স্থানিয় প্রভাবশালী নুর নবী দালাল। মানববন্ধনে এ মিথ্যা মামলা থেকে তাদের দ্রুত অব্যাহতির দাবি তুলেন এলাকাবাসিরা।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, হামলায় ক্ষতিগ্রস্ত দোকানের মালিক টিপুর মা রশু বেগম, মোহাম্মদ ইমন, জুয়েল, জাফর, ছত্তার, মোহাম্মদ জুনাইদ ও ছকিলা প্রমুখ। এছাড়া স্থানিয় শত শত নারী পুরুষ মানববন্ধন অংশগ্রহণ করেন।

ফুয়াদ/

No comments

Powered by Blogger.