আমরা মহেশখালীর কথা বলি..

মাতারবাড়িতে চাঁদার দাবিতে পরিবহন শ্রমিক নেতাকে মারধর, প্রতিবাদে ৩ ঘন্টা সড়ক অবরোধ - মহেশখালীর সব খবর

মাতারবাড়িতে চাঁদার দাবিতে পরিবহন শ্রমিক নেতাকে মারধর, প্রতিবাদে ৩ ঘন্টা সড়ক অবরোধ




নিজস্ব প্রতিবেদক 


মহেশখালীর মাতারবাড়িতে  অটো রিক্সা, টেম্পু ও সিএনজি লাইন থেকে চাঁদা দাবি করে এক পরিবহন শ্রমিক নেতাকে পিটিয়ে রক্তাক্ত করেছে কিছু সন্ত্রাসী। প্রতিবাদে মাতারবাড়ি -চালিয়াতলী সড়কে যানচলাচল বন্ধ করে ৩ ঘন্টা  সড়ক অবরোধ করেছে পরিবহন শ্রমিকেরা। 

১১ই জানুয়ারি বিকাল ৪ টার দিকে মাতারবাড়ি নতুনবাজার সিএনজি স্টেশনে এ ঘটনা ঘটে। 

সূত্রে জানা যায়, অটো রিক্সা, টেম্পু ও সিএনজি লাইন থেকে কিছু দিন ধরে মাতারবাড়ির সিকদার পাড়ার কয়েকজন  সন্ত্রাসী চাঁদা দাবি করে আসছিল। এ নিয়ে আজ বিকালে তাদের সাথে বসে সমাধানের জন্য পরিবহন শ্রমিক নেতা হেলাল উদ্দিন সহ কয়েকজন মাতারবাড়ি গেলে প্রভাবশালী এক ব্যক্তির ইন্ধনে মাতারবাড়ির সিকদার পাড়ার সাহেদ সিকদারের নেতৃত্বে ১০-১৫ জনের একটি লাঠিয়াল বাহিনী গিয়ে হামলা চালায় এবং একটি মোটর সাইকেল নিয়ে যায়। এতে হেলাল উদ্দিন ও সরওয়ার নামে দু-জন আহত হয়৷  স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বদরখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে হেলাল উদ্দিনের অবস্থার অবনতি হলে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। 
এদিকে পরিবহন শ্রমিক নেতাকে মারধরের খবর ছড়িয়ে পড়লে চালিয়াতলীর চিতাখোলা নামক স্থানে সিএনজি, ম্যাজিক গাড়ী ও পিকআপ পরিবহন শ্রমিকরা যান চলাচল বন্ধ করে দেয়। এতে প্রায় দু কিলোমিটার সড়ক জুড়ে যানজট সৃষ্টি হয় এবং ভোগান্তিতে পড়ে যাত্রীরা। খবর পেয়ে রাত ৭ টার দিকে ঘটনাস্থলে পুলিশ এসে শ্রমিকদের সাথে আলাপ আলোচনা করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ বিষয়ে মহেশখালী থানার ওসি মোহাম্মদ আব্দুল হাই  বলেন, একজন গাড়ী লাইনের শ্রমিককে মারধর করার বিষয়টি শুনেছি এবং ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলেই তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

No comments

Powered by Blogger.