আমরা মহেশখালীর কথা বলি..

জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন সাংবাদিক হারুন অর রশিদ - মহেশখালীর সব খবর

জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন সাংবাদিক হারুন অর রশিদ


জাতীয় সাংবাদিক সংস্থার ৩১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় নির্বাহী কমিটি ২০২২-২৩ ঢাকাস্থ ভিআইপি রোডের মিড নাইট সান-৩-এ গত বৃহস্পতিবার (৬ জানুয়ারি) দুপুর ১২টায় গঠিত হয়। জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় সভাপতি লায়ন মোহাম্মদ নুর ইসলাম ও মহাসচিব মোহাম্মদ ফারুক হোসেন স্বাক্ষরিত কেন্দ্রীয় কমিটিতে যুগ্ম সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মহেশখালী প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক নয়া দিগন্ত, দৈনিক পূর্বদেশ ও দৈনিক কক্সবাজার একত্তর পত্রিকার মহেশখালী প্রতিনিধি তরুণ সাংবাদিক হারুন অর রশিদ।

জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় কমিটিতে যুগ্ম সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হওয়ায় কেন্দ্রীয় কমিটি ও জেলা কমিটির সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

হারুন অর রশিদ বলেন, সাংবাদিক হচ্ছে দেশের কলম সৈনিক। আমি একজন কলম সৈনিক হয়ে আমার দ্বায়িত্ব শতভাগ পালন করার চর্চা করি। সব সময় মানুষের কল্যাণে কাজ করে যাব। ইনশাআল্লাহ

জাতীয় সাংবাদিক সংস্থার ৩১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটির-২০২২-২৩ সভাপতি নির্বাচিত হয়েছেন লায়ন নূর ইসলাম ‍এবং মহাসচিব নির্বাচিত হয়েছেন মো. ফারুখ হোসেন। অন্যের মধ্যে ভাইস চেয়ারম্যান এসএম দুলাল, মো. রেজাউল হাবিব রেজা, মো. খাইরুল ইসলাম এবং যুগ্ম-মহাসচিব নির্বাচিত হয়েছেন মো. আলতাফ হোসেন। এছাড়া খন্দকার মাসুদুর রহমান দিপু সাংগঠনিক সম্পাদক ‍এবং শাফিন ‍আহমেদ দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন।

No comments

Powered by Blogger.