আমরা মহেশখালীর কথা বলি..

মহেশখালীতে ছাত্রলীগ নেতা মোরশেদের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী পালন, মোটরসাইকেল শোভাযাত্রা - মহেশখালীর সব খবর

মহেশখালীতে ছাত্রলীগ নেতা মোরশেদের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী পালন, মোটরসাইকেল শোভাযাত্রা


নিজস্ব প্রতিবেদক।।
গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ছাত্রলীগের ৭৪ বছর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মহেশখালী উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আজ ৪ জানুয়ারি উপজেলা ছাত্রলীগ  নেতা মোরশেদ আলমের নির্দেশনায় খতমে কোরআন, কেক কাটা ও মোটরসাইকেল শোভাযাত্রা আয়োজন সম্পন্ন হয়েছে। 

গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ছাত্রলীগের ৭৪ বছর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মহেশখালী উপজেলা ছাত্রলীগ নেতা মোরশেদ আলমের নেতৃত্বে কেক কাটা ও অনুষ্ঠান থেকে সরাসরি

Posted by moheshkhalirsobkhabor.com on Monday, January 3, 2022
মঙ্গলাবার সকালে খতমে কোরআন ও  দুপুর ২ টায় উত্তর নলবিলা উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এর পরেই মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হউ। এতে বিভিন্ন ইউনিয়ন থেকে শতশত ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় নেতাকর্মীরা জানান, মহেশখালী উপজেলার কর্মীবান্ধব ও ক্লিন ইমেজের মানবিক ছাত্রনেতা মোরশেদ আলমের নির্দেশনায় আমরা ছাত্রলীগের প্রতিষ্টা বার্ষিকী পালন করি। এ উপলক্ষে আমরা খতমে কোরআন, কেককাটা ও মোটরসাইকেল শোভাযাত্রা করি।

ছাত্রলীগ নেতা মোরশেদ আলম জানান, কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসেনের নির্দেশনায় মহেশখালী উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে খতমে কোরআন, কেক কাটা ও মোটরসাইকেল শোভাযাত্রা করা হয়। এতে বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগের যে সকল নেতাকর্মীরা অংশগ্রহণ করে সফল করেছে তাদের সকলকে ধন্যবাদ জানান তিনি ।

No comments

Powered by Blogger.