আমরা মহেশখালীর কথা বলি..

৭ ফেব্রুয়ারি ভোট: ছোট মহেশখালীতে নৌকা পেলেন মোহাম্মদ এনামুল করিম - মহেশখালীর সব খবর

৭ ফেব্রুয়ারি ভোট: ছোট মহেশখালীতে নৌকা পেলেন মোহাম্মদ এনামুল করিম

নিজস্ব প্রতিবেদক।। সর্বশেষ ধাপে (সপ্তম) দেশের ১৩৮টি ইউনিয়ন পরিষদে (ইউপি) ভোট গ্রহণ করা হবে। এ ধাপে মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদের নির্বাচনও অনুষ্ঠিত হবে। ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ৭ ফেব্রুয়ারি। এ নির্বাচনকে ঘিরে ছোট মহেশখালীতে আওয়ামী লীগ থেকে একাধিক প্রার্থী নৌকার মনোনয়ন প্রত্যাশী ছিল। তবে শেষ পর্যন্ত কাঙ্খিত নৌকার মনোনয়ন জুটেছে মাস্টার মোহাম্মদ এনামুল করিম এর কপালে। শুক্রবার দুপুরে রাজধানীর আওয়ামী লীগ কার্যালয় থেকে এ মনোয়ন ঘোষণা করা হয়। 

জানা গেছে, ইউনিয়নটিতে মাস্টার মোহাম্মদ এনামুল হক ছাড়াও নৌকার মনোনয় প্রত্যাশী ছিলেন জিহাদ বিন আলী, রিয়ান সিকদার, সাইফুল ইসলাম রাইহান, শাহরিয়ার চৌধুরী, আব্দুস সামাদ। শেষ মুহূর্তে এসে মনোনয়ন দৌঁড়ে কাছাকাছি অবস্থানে ছিলেন মাস্টার মোহাম্মদ এনামুল হক ও রিয়ান সকদার। গতকাল রাত থেকে শেষ পর্যন্ত এই দুই জনের মধ্যে কে মনোনয়ন পাচ্ছে তা নিয়ে বেশ আলোচনা চলছিল লোকজনের মাঝে।  

ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ আগামী ১২ জানুয়ারি। মনোনয়নপত্র বাছাই হবে ১৫ জানুয়ারি। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২২ জানুয়ারি। আর ভোট গ্রহণ করা হবে ৭ ফেব্রুয়ারি। ঘোষিত তফসিলে ১১১ নম্বর ক্রমিকে রয়েছে কক্সবাজারের ছোট মহেশখালীর নাম। এই দিন জেলায় শুধু ছোট মহেশখালীতেই নির্বাচন অনুষ্ঠিত হবে।

No comments

Powered by Blogger.