Advertisement


মহেশখালীতে করোনা সংক্রমণ, প্রশাসনের সতর্কতামূলক কার্যক্রম শুরু (ভিডিও)


নিজস্ব প্রতিবেদক।। মহেশখালীতে করোনা সংক্রমণ বৃদ্ধির পটভূমিতে স্বাস্থ্যবিধি মানার বিষয়ে উপজেলা প্রশাসন সচেতনামূলক কার্যক্রম শুরু করেছে। সাবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানানো হচ্ছে প্রশাসনের পক্ষ থেকে।

করোনা সংক্রমণ বৃদ্ধি, মহেশখালীতে প্রশাসনের সচেনতা অভিযান শুরু।।

Posted by moheshkhalirsobkhabor.com on Wednesday, January 19, 2022
উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে -বুধবার বিকেলে উপজেলার বড় মহেশখালী নতুন বাজার এলাকা এবং পৌরসভার গোরকঘাটা বাজার এলাকায় স্থাস্থ্যবিধি মানার বিষয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয় । মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। আদালতে মোট ৫টি মামলায় ২৯শত টাকা জরিমানা করা হয়। মূলতঃ স্বাস্থ্যবিধি না মানার অপরাধে এ দন্ড দেওয়া হয়।

অপরদিকে করোনা বিষয়ে মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে কাজ করছে প্রশাসন। একই দিন মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলামের নেতৃত্বে প্রশাসনের একটি ইউনিট মহেশখালী পৌরসভা ও বড় মহেশখালী বিভিন্ন স্থানে  করোনা সচেতনতামূলক প্রচারণা করা হয়। এ সময় করোনা সংক্রমণ বৃদ্ধির পটভূমিতে মাইকিং করে লোকজনকে সতর্ক করা হয়। একই সাথে প্রায় দুইশ' মানুষের মধ্যে ফ্রিতে মাস্ক বিতরণ করা হয়।

এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম বলেন -চারদিকে করোনার প্রদুর্ভাব বেড়েছে,  এ অবস্থায় সচেতনতার সাথে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মাস্ক পড়ার প্রতি গুরুত্বারোপ করে তিনি বলেন -লোকজন ইচ্ছে করে মাস্ক না পড়লে জরিমানা গুণতে হবে।