Advertisement


আদিনাথ মেলায় হট্টগোল, স্থানীয় ইউনিয়ন পরিষদ ও মেলা কমিটির বাকবিতন্ডা


সংবাদদাতা।। আদিনাথ মেলা অঙ্গনে স্থানীয় ইউনিয়ন পরিষদ ও মেলা কমিটির স্বত্ব নিয়ে টানাটানির জেরে ইউনিয়ন পরিষদ ও মেলা পরিচালনা কমিটির মধ্যে বাকবিতন্ডা হয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষ্যদর্শী সূত্র জানিয়েছে, সোমবার সন্ধ্যার পরে ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশের সদস্যরা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের এক ভাই আদিনাথ মন্দিরের অবস্থিত মন্দিরের অফিস কক্ষে যান। এ সময় তারা আদিনাথ মেলার আয় থেকে ইউনিয়ন পরিষদের হিস্যা পাওয়ার বিষয়টি জানতে চান। কখন কিভাবে এ হিস্যা পরিষদে দেওয়া হবে জানতে চাইলে মন্দির সংশ্লিষ্ট লোকজন মেলা শেষে হিসেব করে আয় এর একটি অংশ পরিষদে দেওয়া হবে বলে জানান। তখন ওখানে যাওয়া ইউনিয়ন পরিষদের পক্ষের লোকগুলো নিচে নেমে আসেন। এ সময় নিচে অপেক্ষা করছিলেন ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়ান শিকদার, তাকে বিষয়টি জানানো হলে তিনি কবে ও আয়ের কতো অংশ পরিষদে দেওয়া হবে এটা ক্লিয়ার করে জানতে চান। তবে এ বিষয়ে মন্দির কর্তৃপক্ষের বক্তব্য স্পষ্ট না হওয়ায় তিনি চৌকিদারদের নিয়ে মেলায় বসা স্টলগুলো থেকে পরিষদের করের নামে টাকা উঠাতে যান। এতেই হট্টগোল লেগে যায়। তাতে মন্দিরের লোকজন বাধা দেয়। এক পর্যায়ে উভয়ের মধ্যে বাকবিতন্ডা উত্তেজনায় রূপ নেয়।

খবর পেয়ে এক দল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

শেষে পরিষদের হিস্যা পাওয়ার বিষয় নিয়ে চেয়ারম্যান রিয়ান উপজেলা নির্বাহী অফিসারের হস্তক্ষেপ কামনা করেছেন বলে জানা গেছে৷