Advertisement


সেন্টমার্টিন ভ্রমণে গেছেন কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরাম


সংবাদদাতা।। তিন দিনের আনন্দ ভ্রমণে প্রবাল দ্বীপ সেন্টমার্টিন গেছেন কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরাম এর সদস্যরা। মঙ্গলবার সকালে তাদের এ অনন্দ ভ্রমণ শুরু হয়।

সূত্র জানিয়েছেন, 'এসো মিলি প্রবাল দ্বীপ সেন্টমার্টিনে' -স্লোগানকে উপজীব্য করে কক্সবাজার উপকূলীয় এলাকায় কর্মরত সংবাদকর্মীদের সংগঠন 'কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরাম' এবার এই আনন্দ ভ্রমণে বেরিয়েছেন।

ভ্রমণের পাশাপাশি এবার সেন্টমার্টিনে অনুষ্ঠিত হবে সংগঠনটির সাধারণ সভা। 'সাংবাদিক মিলন মেলা ও সাধারণ সভা -২০২২' এর এ যাত্রায় সাংবাদিক দলটি এবার মোট তিন দিনের ভ্রমণ ট্যুর করছেন। ৮, ৯ ও ১০ মার্চ এ তিন দিনের ভ্রমণ শেষে তারা নিজ নিজ এলাকায় ফিরবেন।

ভোরে তারা কক্সবাজার শহর থেকে বিশেষ বাসযোগে টেকনাফ পৌঁছান, পরে পরে টেকনাফ থেকে নিয়মিত জাহাজে করে সেন্টমার্টিন দ্বীপের উদ্যোশ্যে রওয়ানা হন। সেখানে তারা একটি বেসরকারি রিসোর্টে অবস্থান করে প্রবাল দ্বীপের বিভিন্ন নৈসর্গিক দৃশ্য অবলোকনের পাশাপাশি সাংগঠনিক বিষয় নিয়ে আলাপ করবেন বলে জানা গেছে।

সংগঠনটির সভাপতি মহেশখালীর সন্তান স ম ইকবাল বাহার চৌধুরী ও সাধারণ সম্পাদক হোবাইব সজিব এর নেতৃত্বে এ ভ্রমণ ট্যুরে যাওয়া সকল সদস্যই মহেশখালীসহ কক্সবাজারের উপকূলীয় এলাকার বাসিন্দা।