Advertisement


মাতারবাড়িতে কন্যাশিশু যৌন নিপীড়নের শিকার, নিপীড়ক গ্রেফতার


কন্ট্রিবিউটর, মাতারবাড়ি থেকে ।। মহেশখালীর মাতারবাড়ির ৭ নম্বর ওয়ার্ডস্থ মোশারফ আলী সিকদারপাড়া গ্রামে একটি কন্যা শিশুকে ধর্ষনের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ধর্ষনের শিকার শিশুর মা (নাম-পরিচয় গোপন রাখা হলো) বাদি হয়ে ধর্ষক শাহাব উদ্দিনকে আসামি করে মহেশখালী থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ ধর্ষক শাহাব উদ্দিনকে গ্রেফতার করেছেন।

থানায় দায়ের করা এজাহার সূত্রে জানা গেছে- ধর্ষক শাহাব উদ্দিন (৪৩) ওই এলাকার ছৈয়দ আহমদ ও রুশন জামাল এর ছেলে। ঘটনার দিন বৃহস্পতিবার (১৭ মার্চ) সকাল অনুমান ১০ টার সময় মাতারবাড়ি মোশারফ আলী সিকদার পাড়াস্থ ধর্ষক শাহাব উদ্দিনের আপন ভাই গোলাম কাদের প্রকাশ কালা বদা (৫০) এর বাড়ির টয়লেটের ভিতরে নিয়ে শিশুটিকে ধর্ষন করে।

শিশুটির মা আরও জানান, ধর্ষক শাহাব উদ্দিন সম্পর্কের আমার চাচাত দেবর হয় । সে একজন বখাটে ও লম্পট প্রকৃতির লোক হয় । আমার ৪ বছর ৫ মাস বয়সি মেয়ে মাতারবাড়ি নয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নার্সারীতে লেখাপড়া করে। সকাল বেলায় আমার মেয়ে বাড়ির উঠানে খেলছিলো- এমন সময় ধর্ষক শাহাব উদ্দিন আমার মেয়েকে নাস্তা কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে কালা বদার বাড়ির টয়লেটে নিয়ে গিয়ে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা করে। মেয়ের চিৎকারে  লোকজন এগিয়ে আসতে দেখে ধর্ষক পালিয়ে যায়।

মহেশখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আশিক ইকবাল জানান- ঘটনার বিষয়ে এজাহার পেয়ে দ্রুত অভিযান পরিচালনা করে ধর্ষককে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। এ ধর্ষককে আসামি করে মামলা হয়েছে। আদালতের মাধ্যমে আটককৃত ধর্ষককে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।
 
Stop violence against children