Advertisement


চট্টলবীর মহিউদ্দিন চৌধুরীর কবর জিয়ারত করলেন তারেক বিন ওসমান শরীফ


মোস্তাফা জুয়েল,চট্টগ্রাম থেকে ।। আওয়ামী লীগের নৌকা প্রতীকের দলীয় মনোনয়ন গ্রহণের পর মহেশখালীর কালামার ছড়া ইউনিয়ন পরিষদের আসছে নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আওয়ামী লীগ নেতা ও ইউনিয়ন পরিষদটির বর্তামান চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ চট্টগ্রাম এসে পৌঁছেছেন।

চট্টগ্রামে এসেই তিনি বীর মুক্তিযোদ্ধা, চট্টলবীর প্রয়াত মহিউদ্দিন চৌধুরীর কবর জিয়ারত করেন, এ সময় তিনি মরহুম এ নেতার সমাধিতে পুস্পস্তবক অর্পন করেন।

রোববার বাদে এশা চট্টগ্রাম নগরীর চশমা হিলস্থ শেখ ফরিদ মসজিদ সংলগ্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর বার বার নির্বাচিত মেয়র বীর মুক্তিযোদ্ধা, চট্টলবীর মরহুম এবিএম মহিউদ্দিন চৌধুরীর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করতে যান তিনি, তার সাথে ছিলেন চট্টগ্রামস্থ কালারমার ছড়া ইউনিয়নের বাসিন্দা -বিভিন্ন পেশার লোকজন। এ সময় তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মুনাজাত করেন।

পরে তিনি সকলকে সাথে নিয়ে এক সংক্ষিপ্ত সভায় মিলিত হন এবং উপস্থিত সকলকে দলমত নির্বিশেষে যার যার অবস্থান থেকে কালারমার ছড়ার ইউপি নির্বাচনে একনিষ্ঠভাবে ভূমিকা রাখে নৌকা মার্কার বিজয় তথা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।