Advertisement


মহেশখালীতে পাহাড়ের জিরি থেকে গলাকাটা কিশোরের লাশ উদ্ধার, রহস্য


শাহেদ মিজাদ ও ফুয়াদ মোহাম্মদ সবুজ।।
মহেশখালী উপজেলার ছোট মহেশখালী শাপলাপুর প্রধান সড়কের “নাকাটা জিরি” নামক স্থান থেকে শিপ্লব কুমার দে নামে এক কিশোরের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩০ মে) গলাকাটা অবস্থায় তার লাশ উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ। উদ্ধার হওয়া কিশোর উপজেলার ছোট মহেশখালী আদিনাথ ঠাকুরতলার জীবন কুমার দের পুত্র বলে জানা গেছে।

নিহত শিপ্লবের পরিবারের দাবি, শিপ্লব কুমার দে গতকাল রাত ৯টায় তার এক বোনকে মহেশখালী হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। এ সময় তার কাছে একটি ফোন আসলে দ্রুত সে হাসপাতাল থেকে চলে যায়। এরপর থেকে শিপ্লবের আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। সোমবার (৩০ মে) বিকাল ৩ টায় ছোট মহেশখালী “নাকাটা জিরি” নামক স্থানে স্থানীয় পান চাষিরা শিপ্লবের লাশ দেখলে চাষিরা স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে মহেশখালী থানা পুলিশকে সংবাদ দেয়। গত আদিনাথ  শিবচতুর্দশী মেলার সময় স্থানীয় কয়েকজন যুবকের সাথে মারামারির ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে বলেও জানায় নিহত শিপ্লবেব পরিবার।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ ওসি মো. আব্দুল হাই সব খবরকে জানান- আজ বিকেলে হত্যাকণ্ডের এক কিশোরের লাশ নিয়ে সংবাদ পেলে দ্রুত ঘটনাস্থলে গিয়ে বিপ্লবের লাশ উদ্ধার করি। পরে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠাই লাশটি। বিষয়টি নিয়ে মামলা প্রক্রিয়াধীন আছে। যত দ্রুত সম্ভব আসামিদের খোঁজে বের করার চেষ্টা করছি। হত্যার সাথে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না। সঠিক রহস্য উৎঘাটনে পুলিশের একাধিক টিম কাজ করছে বলেও জানান তিনি।