Advertisement


বড় মহেশখালীতে চশমা মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল এর সংবাদ সম্মেলন


বার্তা পরিবেশক।।
আগামী ১৫ জুন এর বড় মহেশখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচারণার শেষ দিনে নতুন বাজার মাঠে পথসভা করার ইস্যুতে সংবাদ সম্মেলন করে বিভিন্ন অভিযোগের কথা জানিয়েছেন চশমা মার্কার চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুল। সোমবার সকালে জাগিরাঘোনাস্থ তার বাড়িতে এ সংবাদন সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় তিনি অভিযোগ করে বলেন- প্রচারণার শেষ দিন নতুন বাজার মাঠে পথসভা করার জন্য তিনি বিধি মোতাবেক বড় মহেশখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তার বরাবরে লিখিত আবেদন করেছিলেন।নতুন বাজার মাঠ ব্যবহারের জন্য তিনিই প্রথম আবেদনকারী। সে হিসেবে তাকে অনুমতিও দেওয়া হয়েছিল। তার কাছে আবেদনের রিসিভ কপিও রয়েছে। পরে তিনি জানতে পারেন- ১৩ জুন প্রচারণার শেষ দিনে নতুন বাজার মাঠে সভা করার জন্য নৌকা ও মোটর সাইকেল প্রতীকের পক্ষেও আবেদন করা হয়। যেহেতু একই মাঠে তিনজন প্রার্থীই আবেদন করেছেন -তাই প্রশাসন থেকে তাকে জানানো হয় নতুন বাজার মাঠে ১৩ জুন কাউকে সভা করতে দেওয়া হবে না।

কিন্তু শেষ দিনে নৌকা প্রতীকের পক্ষে নতুন বাজার মাঠে সভা করার বিষয়টি প্রশাসনের জানানো সিদ্ধান্তের পরিপন্থি বলে উল্লেখ করে তিনি সংশ্লিষ্ট প্রশাসনের কাছে প্রশ্নতুলে বলেন

এই স্থানে কাউকে সভা করতে দেওয়া হবে না বলে প্রশাসনের পক্ষ থেকে জানানো হলেও ওই স্থানে নৌকা প্রতীকের প্রার্থীকে অনুমতি দেওয়ার ঘটনায় সুষ্ঠু নির্বাচন নিয়ে তিনি হতাশ। প্রশাসনের প্রতি বড় মহেশখালীতে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবি জানান চশমা মার্কার সতন্ত্র প্রার্থী এনায়েত উল্লাহ বাবুল।