Advertisement


মহেশখালীতে আরও এক দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার, দা দিয়ে হামলা!


নিউজরুম।।  মহেশখালীতে আদালত থেকে তিনটি মামলার দণ্ডপ্রাপ্ত ও অপর এক মামলার গ্রেফতারি পরোয়ানার আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার সন্ধ্যায় শাপলাপুর থেকে শাহব উদ্দিন নামের এ আসামিকে গ্রেফতার করা হয়। পুলিশের এ গ্রেফতার অভিযান চলাকালে আসামির হামলা ও দায়ের কোপো আহত হয় হয় স্থানীয় এক কিশোর। এ ঘটনায় তার বিরুদ্ধে আলাদা মামলা হয়েছে। -তথ্য মহেশখালী থানা পুলিশ এর।

এক প্রেস বিজ্ঞপ্তিতে মহেশখালী থানার অফিসার ইন-চার্জ (ওসি) প্রনব চৌধুরী জানান-  শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মহেশখালী থানার উপ-পরিদর্শক (এসআই) আবু বক্কর ছিদ্দিক এবং সহকারি উপ-পরিদর্শক (এএসআই) ইলিয়াস এর নেতৃত্বে পুলিশের একটি দল শাহাব উদ্দিন (৩২) নামের এ আসামিকে গ্রেফতার করেন। শাহাব উদ্দিন শাপলাপুরের ধুইল্যাছড়ি নতুন পাড়া এলাকার জনৈক বশির আহমদ প্রকাশ গাজা বশির এর পুত্র। তার বিরুদ্ধে তিনটি সাাজা পরোয়ানা ও একটি নিয়মিত মামলার গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

ওসি জানান- শনিবার সন্ধ্যায় এ অভিযান চলাকালে আসামি শাহাব উদ্দিন এর হাতে প্রায় তিনফুট লম্ব একটি দা ছিলো, এ সময় স্থানীয় লোকজনকে কুপিয়ে আহত করার চেষ্টা করে আসামি শাহাব উদ্দিন। পরে স্থানীয় মুখবেকি ঘোনাপাড়া এলাকার জনৈক মোহাম্মদ হোসেনের পুত্র মোহাম্মদ রাশেল (১৮)কে কুপিয়ে আহত করে।

এ ঘটনায় শাহাব উদ্দিনের বিরুদ্ধে অস্ত্র আইনে আরও একটি মামলা হয়। সে একজন 'দুর্ধর্ষ আসামি' বলে জানান ওসি।

উল্লেখ্য -এর আগে শুক্রবার মাতারবাড়ি থেকে আলোচিত মামলায় দণ্ডপ্রাপ্ত এক পলাতক আসামিকে গ্রেফতার করে পুলিশ।