Advertisement


বড় মহেশখালীতে ডাম্পার চাপায় ৭ বছর বয়সী শিশুর মৃত্যু


ফুুয়াদ মোহাম্মদ সবুজ।। মহেশখালীতে সড়ক দুর্ঘটনায় আবারও এক শিশুর মৃত্যু হয়েছে। আজ  বৃহস্পতিবার ১৪ জুলাই বড় মহেশখালীর মিয়াজির পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে৷ এতে বালি ভর্তি ডাম্পার চাপায় তাহমিদ নামে ৭ বছরের এক শিশু নিহত হয়৷ সকালে এ ঘটনার পর বিক্ষুব্ধ জনতা প্রধান সড়ক অবরোধ করে রাখলে উপজেলা প্রশাসন ও মহেশখালী থানার কর্মকর্তারা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, বড় মহেশখালীর মিয়াজির পাড়া এলাকায় বেলা ১১টার দিকে বালি ভর্তি ডাম্পার চাপায় ওই শিশুর মৃত্যু হয়। শিশুটি সড়কের পাশে খেলারত অবস্থায় ছিলো। এ সময় বেপরোয়া গতির ডাম্পারটি শিশুটিকে চাপা দিলো ঘটনাস্থলেই গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে হাসপাতলে নিয়ে গেলে হাসপাতালেই শিশুটির মৃত্যু হয়। এ ঘটনার পর বিক্ষুব্ধ জনতা দীর্ঘ সময় ধরে প্রধান সড়কের ওই অংশটি অবরোধ করে রাখে। পরে উপজেলা নির্বাহী অফিসার ও মহেশখালী থানার ওসি এবং পরিদর্শক তদন্তের নেতৃত্বে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে।

এদিকে স্থানীয়রা মরণঘাতী যানটি আটক করলেও ঘটনার পর গাড়িটির চালক পালিয়ে যায়। শিশুটির মরদেহ এখনও কক্সবাজার হাসপাতাল থেকে মহেশখালী এসে পৌঁছাইনি। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। নিহত তাহমিদ একই এলাকায় মোহাম্মদ নাছির উদ্দিনের পুত্র বলে জানা গেছে। এ ঘটনায় এখনো ঘাতক ড্রাইভারকে আটক করতে পারেনি পুলিশ। অন্যদিকে, ডাম্পারসহ সড়কে সকল যান চলাচলে প্রশাসনিক নিয়ন্ত্রণ আনার দাবি জানান উত্তেজিত জনতা।