Advertisement


কক্সবাজারে ছিনতাইকারীর হাতে খুন হলেন মহেশখালীর টমটম চালক মিজান


নিজস্ব প্রতিবেদক।।
কক্সবাজার শহরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মহেশখালীর মিজান নামের এক টমটম চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল রাত ১০ টার কিছু সময় আগে বিডিআর ক্যাম্পের কাছাকাছি সাবমেরিন ক্যাবল ল্যান্ডিং স্টেশন সংলগ্ন প্রধান সড়কের আমগাছতলা নামক স্হানে এঘটনা ঘটে। ২৬ বছর বয়সি নিহত মোহাম্মদ মিজান মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের খোন্দকার পাড়া এলাকার আনসার উল্লাহর পুত্র।

মিজানের সাথে থাকা মোহাম্মদ হোসেন নামের এক ব্যক্তি জানান, শহর থেকে বাস টার্মিনালের টমটমের গ্যারেজে যাওয়ার পথে আমগাছতলায় ছিনতাইকারীরা টমটম চালক মিজানের মোবাইল ছিনিয়ে নিয়ে দৌঁড়ো পালিয়ে যাচ্ছিলো। এ সময় ছিনতাইকারীদের পিছু ধাওয়া করে মিজান, এক পর্যায়ে ছিনতাইকারিকে ধরে ফেলেন তিনি। এ সময়  মিজানকে পেছন থেকে কোমরে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ছিনতাইকারীরা। পরে মিজানের সাথে থাকা মোহাম্মদ হোসেন ছিনতাইকারীদের ধাওয়া করেও তাদের নাগাল পায়নি।

এদিকে আহত অবস্হায় সড়কে লুটে পড়ে মিজান, তার শরির থেকে বেশ রক্তক্ষরণ হচ্ছিলো। পরে মিজানের সাথে থাকা ওই ব্যক্তি তাকে উদ্ধার করে কক্সবাজার হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়। ঘটনার পর রাতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানা গেছে।

মূলত নিহত মিজান মোহাম্মদ হোসেন নামের ওই ব্যক্তির টমটমে চড়ে ড্রাইভারের সিটের পাশে বসে বিডিআর ক্যাম্পের সামনের সড়ক দিয়ে বাস টার্মিনালের দিকে যাচ্ছিলেন। শেষ খবর পাওয়া পর্যন্ত মিজানের মরদেহ কক্সবাজার হাসপাতালের মর্গে রয়েছে বলে জানা গেছে।

গত কিছু দিন ধরে মিজান কক্সবাজারে টমটম চালানোর কাজ করছিলেন।