Advertisement


পরীমণি ফিরেনি রাজের ঘরে? পরীমণি বললেন- ‘আন্দাজে নিউজ করা হয়েছে’


ঢাকাপোস্ট।।
মান-অভিমানের অবসান ঘটিয়ে অভিনেতা শরীফুল রাজের ঘরে ফিরে গেছেন নায়িকা পরীমণি। বুধবার রাতে ফেসবুকে পোস্ট করে এমনই তথ্য জানান ঢাকাই সিনেমার আরেক নায়িকা শিরিন শিলা। কয়েকটি ছবি পোস্ট করেন শিলা। যেখানে দেখা গেছে, পরীমণি ও রাজ যুগল শিরিন শিলার সঙ্গে ভিডিওকলে কথা বলছেন। ছবিতে তাদের পুত্র রাজ্যকেও দেখা গেছে।

শিরিন শিলা সেই পোস্টে লেখেন, ‘অভিনন্দন দোস্ত পরীমণি। সব ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে আবার নতুন করে সুখের সংসার গড়ে তোলার জন্য। যারা পরীমণির সংসারে ভাঙন দেখে খুশি হয়েছিল তারা বিষ খেয়ে মরে যাও। কারণ যারা মানুষের সুখ দেখতে পারে না তাদের বেঁচে থাকার কোনো অধিকার নেই। পরী-রাজ, রাজ্যের জয় হোক।’

শিলার এই পোস্টের পর অনেকেই ধরে নিয়েছিলেন সত্যি সত্যি রাজ-পরীর সাংসারিক কলহের সমাপ্তি ঘটেছে। অনেকে তারকা দম্পতিকে ধন্যবাদ-শুভকামনাও জানান। তা নিয়ে কিছু গণমাধ্যমে সংবাদও প্রকাশিত হয়।

তবে বিষয়টিকে আন্দাজি বলে উড়িয়ে দিয়েছেন পরীমণি। বলেছেন, ‘আন্দাজে নিউজ করা হয়েছে।’ বৃহস্পতিবার সকালে ঢাকা পোস্টকে একথা বলেন তিনি।

উল্লেখ্য, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। মাত্র সাতদিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একইদিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর একই বছরের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। গত ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান-শাহীম মুহাম্মদ রাজ্য।