Advertisement


মহেশখালী-কুতুবদিয়া আসনে প্রার্থী হচ্ছেন সালাহউদ্দিন আহমদ?

‘মরতে চাই দেশে গিয়েই’, বললেন সালাহউদ্দিন আহমদ


এম বশির উল্লাহ,
নিজস্ব বার্তা পরিবেশক ।।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনে প্রার্থী হতে যাচ্ছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ভারতের মেঘালয় রাজ্যের শিলংয়ে নির্বাসন কাটানো সালাহউদ্দিন আহমদ!

এমনটাই ইঙ্গিত দিয়েছেন বিএনপির মহেশখালী উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবু বক্কর ছিদ্দিক।

শুক্রবার (৭ এপ্রিল) ১০ দফা বাস্তবায়নে মহেশখালী উপজেলা বিএনপির মাসব্যাপী কর্মসূচি’র অংশ হিসেবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কালারমার ছড়া ইউনিয়ন শাখার উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে আবু বক্কর ছিদ্দিক চেয়ারম্যান এমন মন্তব্য করেন।

বিকেল ৩টায় ইউনিয়ন বিএনপির কার্যালয়স্থ ইউনুছখালী বাজার টিপু মার্কেট চত্বরে এই দোয়া ও ইফতার মাহফিল আয়োজন করা হয়।

সালাহউদ্দিনের দেশে ফিরতে আর বাধা নেই
কালারমার ছড়া ইউনিয়ন বিএনপির আহ্বায়ক এখলাছুর রহমানের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক নুরুল আবছারের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে বিশেষ অতিথি ছিলেন মহেশখালী উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক শফিউল আলম শফি, উপজেলা যুবদলের আহ্বায়ক মোস্তফা কামাল ও সদস্য সচিব আনোয়ার পাশা।

এছাড়াও বক্তব্য রাখেন- উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রথম সারির নেতারা। এতে বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি আবু বকর ছিদ্দিক তার বক্তব্যের শুরুতে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও তাদের ভাষায় ফ্যাসিস্ট সরকারের অত্যাচারে যে সকল নেতাকর্মী মারা গেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করেন।

তিনি বলেন, ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালের মতো এই দেশে আর নির্বাচন হবে না এবং হতে দেওয়া যাবে না। এদেশে উন্নয়নের নামে জনগণের যে হারে পকেট কাটা হচ্ছে, সময়ে ওই টাকা কড়ায়গন্ডায় ফেরৎ দিতে হবে। তাই নেতাকর্মীদের আগামী দিনে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে ঝাপিয়ে পড়তে হবে।

প্রধান অতিথি আবু বক্কর ছিদ্দিক আরো বলেন- দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) আসন থেকে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য, কক্সবাজারবাসীর অহংকার সালাহউদ্দিন আহমদকে দলীয় প্রার্থী দেয়ার দাবী জানিয়ে বিএনপি পরিবারের সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

ইফতার মাহফিলে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনা, বেগম খালেদা জিয়া ও তারেক রহমান এবং বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাহউদ্দিন আহমদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।