Advertisement


বড় মহেশখালীতে জয়নাল মেম্বারের নেতৃত্বে নিরীহ লোকজনের উপর হামলা


নিজস্ব প্রতিবেদক।।
উপজেলার বড় মহেশখালীর নতুন বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে স্থানীয় ইউপি সদস্য জয়নাল আবেদীনের নেতৃত্বে  খেলোয়াড় ও তার আত্মীস্বজনকে হামলার অভিযোগ উঠেছে।  এনিয়ে ভুক্তভোগী ভিকটিম মোরশেদের মা ছেনুয়ারা বেগম বাদি হয়ে মহেশখালী থানায় একটি এজাহার দায়ের করেন।

এজাহার সূত্রে জানা যায় - গত ৭মার্চ বড় মহেশখালী নতুন বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠ ৬নং ওয়ার্ড ইয়ং স্টার উন্মুক্ত ফুটসাল ফুটবল টুর্নামেন্টে  খেলোয়াড় মোঃ মোরশেদ খেলা পরিচালনা কারী লাইসম্যানের ব্যাপারে রেফারীকে অনিয়মের অভিযোগ জানালে ক্ষিপ্ত হয়ে স্থানীয় ইউপি সদস্য জয়নাল আবেদীন, মোঃ তারেক,শান্ত,জামশেদ  খোরশেদকে মাঠে প্রবেশ করে মারধর করলে স্থানীয় প্রতিবেশি শাহীন আলম তাকে রক্ষা করতে গেলে তাকে দা,লাঠি দিয়ে কুপিয়ে ও পিঠিয়ে মারাত্মক ভাবে যখম করে নগট টাকা ও মোবাইল চিনিয়ে নেন। এ ছাড়াও এ ঘটনা কাউকে বললে মেরে ফেলার হুমকি দেওয়ার অভিযোগ করেন।

এ বিষয়ে ভিকটিম শাহীন আলম ও মোরশেদ জানান- ফুটবল খেলাকে কেন্দ্র করে স্থানীয় ইউপি সদস্য জয়নাল আবেদীনের নেতৃত্বে আমাদেরকে হামলা করা হয়েছে। এঘটনায় আমরা এজাহার দায়ের করেছি বলে তিনি তার দলবল নিয়ে হুমকি দিচ্ছে। আমরা নিরাপত্তাহীনতায় ভুগতেছি এবং থানা প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

অভিযোগের বিষয়ে জানতে ইউপি সদস্য জয়নাল আবেদীনের সাথে যোগাযোগ করার একাধিক বার চেষ্টা করা হলেও মুঠোফোনে সংযোগ না পাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি

এ বিষয়ে জানতে মহেশখালী থানার ওসি সুকান্ত চক্রবর্তীর যোগাযোগ করা হলে তিনি বিষয়টি খতিয়ে দেখবেন বলে জানান।