Advertisement


মাতারবাড়ি সড়কে পুলিশের গাড়ি লক্ষ্য করে ছিনতাইকারীদের গুলি, পুলিশ সদস্য আহত


রকিয়ত উল্লাহ।। কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ি-চালিয়াতলী সড়কে বিভিন্ন পরিবহনে ধারাবাহিক ছিনতাই এর সময় সড়কে টহলরত পুলিশ দেখে পুলিশের গাড়িকে লক্ষ্য করে গুলি করে পালিয়েছে ডাকাতেরা।  এসময় ডাকাতের গুলিতে এক পুলিশ সদস্য আহত হয়েছেন।

আহত পুলিশ সদস্য হলেন মনির আহমদ (২৮)। তিনি মহেশখালী থানার  মাতারবাড়ি পুলিশ ফাড়িতে কনস্টেবল হিসেবে কর্মরত। আহত পুলিশ সদস্যকে প্রথমে মাতারবাড়ি ডিজিটাল হাসপাতালে ও মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে বলে জানা যায়।

গতকাল মঙ্গলবার(১৪মে) রাত পৌন ১০টায় মাতারবাড়ি-চালিয়াতলী সড়কের  দারাখাল সেতুর কাছে এ ঘটনা ঘটে।

সূত্রে জানা যায় - গতরাতে সাড়ে ৯ টার দিকে ১০-১২ জনের বন্দুকধারী ছিনতাইকারীর দল মাতারবাড়ি-চালিয়াতলী সড়কের দারাখাল সেতুর পাশে মাতারবাড়ি কয়লাবিদ্যুৎ প্রকল্পের বিভিন্ন মালামালের গাড়ি, সিএনজি, মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহনে ছিনতাই করে আসছিল। এসময় বিভিন্ন যাত্রী থেকে নগদ টাকা,মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেন। খবর পেয়ে টহলরত পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ছিনতাইকারীরা পুলিশের গাড়িকে লক্ষ্য করে পালিয়ে যায়।  এতে ১পুলিশ সদস্য আহত হয়েছে বলে জানা যায়। 

এদিকে ডাকাতির শিকার হওয়া মিজবাহ উদ্দীন মঈন,রহুল আমিন বলেন-১০-১২ জন ডাকাত আমাদের বন্দুক দেখিয়ে নগদ টাকা মোবাইল ছিনিয়ে নিয়েছে। এছাড়াও আরও বেশ কয়েকটি সিএনজি ও মোটরসাইকেলে ডাকাতি করেছে শুনেছি। 

মহেশখালী থানার ওসি সুকান্ত চক্রবর্তী  জানান- মাতারবাড়ি-চালিয়াতলী সড়কে ছিনতাই এর খবর পেলে টহলকারী পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ছিনতাইকারীরা পুলিশের গাড়ি দেখতে পেয়ে তা লক্ষ্য গুলি করে চিংড়ী প্রজেক্টের দিকে পালিয়ে যায়। এতে এক পুলিশ গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে। পুলিশ ডাকাতদের ধরতে চিংড়ী ঘেরসহ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়েছে বলে জানান।