গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
অধিনায়কের কার্যালয়
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৭
পতেঙ্গা, চট্টগ্রাম

স্মারক নং-৭৩১৬/অপস্/(প্রেস)/র‌্যাব-৭/৮৭ তারিখঃ  ২৮ শ্রাবণ ১৪২৩ বঙ্গাব্দ
             ১২ আগস্ট ২০১৬ খ্রিঃ 
প্রতি,
সম্পাদক/ব্যুরো চীফ/ষ্টাফ রিপোর্টার/রিপোর্টার/প্রতিনিধি
সকল পত্রিকা/টিভি চ্যানেল/মিডিয়া


প্রেস বিজ্ঞপ্তি

ফেনী জেলার ফুলগাজী থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ৫৫০ পিছ ইয়াবা, বিয়ার ক্যান ১৪টি, বিয়ার কাঁচের বোতল ৩৫টি, বিদেশী মদ ৩৫ বোতল এবং  নগদ ৭৭৪০০ টাকাসহ ০১ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার

বিবরণঃ   র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, ফেনী জেলার ফুলগাজী থানাধীন দক্ষিন আনন্দপুর মাইজ গ্রামস্থ আহমদ আলী জমাদ্ধার বাড়ীর পশ্চিম মুখী চারচালা টিনের ঘরের দক্ষিণ পার্শ্বে  রুমের ভিতরে কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ১২ আগস্ট ২০১৬ ইং তারিখ ০২৩০ ঘটিকার সময় স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম এর নেতৃত্বে একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে ৫৫০ পিছ ইয়াবা, বিয়ার ক্যান ১৪টি, বিয়ার কাচের বোতল ৩৫টি, বিদেশী মদ ৩৫ বোতল, এবং মাদক বিক্রির নগদ ৭৭৪০০ টাকাসহ মাদক বিক্রয়কারী আনোয়ারা (৭০), স্বামী-মোঃ মোস্তফা, গ্রাম-দক্ষিন আনন্দপুর, মাইজ গ্রামস্থ আহমেদ আলী জমাদ্ধার বাড়ী, থানাÑ ফুলগাজী, জেলা-ফেনীকে হাতেনাতে ধৃত করে। আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানায় যে, সে র্দীঘদিন যাবত ভারতীয় সীমান্ত নিকটবর্তী এলাকা হইতে মাদকদ্রব্য আনিয়া ক্রয়-বিক্রয় করিয়া থাকতেন। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২,৪২০০০ (দুই লক্ষ বিয়াল্লিশ হাজার) টাকা।

২।   গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী জেলার ফুলগাজী থানায় হস্তান্তর করা হয়েছে।  
 





---স্বাক্ষরিত---
(চন্দন দেবনাথ)
এডি 
সহকারী পরিচালক (মিডিয়া)
পক্ষে অধিনায়ক

শেয়ার:

মন্তব্য দিন: