ছবিঃ এম. বশির উল্লাহ। 
আ ন ম হাসান।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মহেশখালী উপজেলা প্রশাসনের আয়োজনে শোক র‌্যালী ,দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বুধবার সকাল ৯টায় এমপি আশেকের নেতৃত্বে শোক র‌্যালী ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জ্ঞাপনের মধ্য দিয়ে দিবসটির সূচনা হয় । পরে উপজেলা প্রশাসনের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় । আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশেক উল্লাহ রফিক এমপি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি আশেক বলেন, বঙ্গবন্ধুর জীবনী হতে শিক্ষা গ্রহণ করে আমাদেরকে একটি সুখী সমৃদ্ধশালী বাংলাদেশ গঠনের লক্ষ্য কাজ করে যেতে হবে । পাশাপাশি তরুণ প্রজন্মকে বঙ্গবন্ধুর জীবনের আলোকে নিজেদের গঠন করার পরামর্শ দেন তিনি ।
ছবিঃ এম. বশির উল্লাহ। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবুল কালামের সভাপতিত্বে অনুষ্ঠিত হওয়া আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী, পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া, সহকারী কমিশনার ভূমি হাসান মারুফ, ওসি প্রদীপ কুমার দাশ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউল আলম সাকিব, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এম আজিজুর রহমান বিএ, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ডাঃ নুরুল আমিন, আওয়ামীলীগ নেতা আলহাজ্ব শামশুল আলম প্রমুখ ।

বুধবার সকাল হতে মহেশখালীর বিভিন্ন এলাকার মসজিদ, মাদ্রাসা, মন্দির এবং ইসলামী ফাউন্ডেশনের উদ্যোগে খতমে কোরান , মিলাদ মাহফিল ও বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়। এছাড়াও মহেশখালী উপজেলা আওয়ামীলীগের আয়োজনে এক কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়।

পাশাপাশি বিভিন্ন সামাজিক,অরাজনৈতিক সংগঠন সমূহ সচেতনতামূলক কর্মসূচীর আয়োজন করেন । স্কুল,কলেজ , মাদ্রাসায় বঙ্গবন্ধুর জীবনীর আলোকে রচনা প্রতিযোগিতা, আলোচনা সভা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়।
শেয়ার:

মন্তব্য দিন:

0 comments so far,add yours