আমরা মহেশখালীর কথা বলি..

মহেশখালী-কক্সবাজার নৌ-পারাপারে বোট ভাড়া কমানো হোক - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

মহেশখালী-কক্সবাজার নৌ-পারাপারে বোট ভাড়া কমানো হোক

 মহেশখালীঃ শুক্রবার, ২৪ জুলাই ২০২০, ০৯ শ্রাবণ ১৪২৭, ০২ যিলহজ ১৪৪১ হিজরী

ম্প্রতি ফেসবুক ও খবরের বিভিন্ন ওয়েবসাইটে বহু খবর ও ছবি দেখাযাচ্ছে -যাতে ফেসবুক ব্যবহারকারী ও সংশ্লিষ্ট লেখকগণ মহেশখালী-কক্সবাজার নৌ-রুটে অন্যায় ভাবে ভাড়া আদায়ের তথ্য দিয়ে এ নিয়ে বিরোধিতা ও ভাড়া কমানোর পক্ষে নানা যুক্তি তুলে ধরছেন। কতিপয় অতিরিক্ত বাড়াবাড়ি পর্যায়ে লেখার কথা বাদ দিলে বেশিরভাগ অনলাইন এক্টিভিস্টই দাবিটির পক্ষে যুক্তিযুক্ত তর্ক উপস্থাপন করতে সক্ষম হয়েছেন। ভাড়ার অর্থমূল্য নির্ধারণের সাথে যুক্ত কর্তৃপক্ষ এই মর্মে যুক্তি দেখাচ্ছেন যে -এখন করোনাকাল, করোনায় মানুষে মানুষে সামাজিক দূরত্ব বজায় রাখার কথা তাগিদ দিচ্ছেন বিশ্ব স্বাস্থ্য সংস্থা। যুক্তি হলোঃ নদী পারাপারের বোটে মানুষজন ঠাসাঠাসি করে বসলে করোনা ছড়াতে পারে পরস্পরের মধ্যে। এ ক্ষেত্রে ভাড়া নির্ধারণকারী কর্তৃপক্ষ বোটে কম মানুষ তুলে যাত্রীদের কাছ থেকে অধিক ভাড়া আদায় করে নিচ্ছে।

বর্তমান সমাজ বাস্তবতায় তাদের এ যুক্তি ও যুক্তির কেচিকলে লোকজন ফেলে বেশী টাকা হাতিয়ে নেওয়ার বিষয় মোটামুটি ভাবে গ্রহণযোগ্য নয় বলে আমাদের(মহেশখালীর সব খবর) বিশ্বাস।

No comments

Powered by Blogger.