-->
মহেশখালীতে মুজিবকিল্লা’র ভিত্তিপ্রস্তর উদ্ধোধন করলেন এমপি আশেক

মহেশখালীতে মুজিবকিল্লা’র ভিত্তিপ্রস্তর উদ্ধোধন করলেন এমপি আশেক


এম.বশির উল্লাহ/ রকিয়ত উল্লাহ।।

কক্সবাজারের মহেশখালীতে প্রায় আড়াই কোটি টাকার বাজেটে ঘূর্ণিঝড় মোকাবেলা করার জন্য   মুজিবকিল্লা ভিত্তিপ্রস্তর উদ্ধোধন করলেন মহেশখালী-কুতুবদিয়ার  এমপি আলহাজ্ব আশেক উল্লাহ রফিক। আজ শনিবার দুপুরে মহেশখালী পৌরসভার চরপাড়া এলাকায় এই ভিত্তিপ্রস্তর উদ্ধোধন করেন। 

জানাযায় ঘূর্ণিঝড় আশ্রয়ণ প্রকল্পের আদলে,মহেশখালীর দূর্যোগ পূর্ন এলাকায় বাংলাদেশ সরকারের ত্রাণ ও দূর্যোগ মন্ত্রনালয়ের অধীনে চরপাড়া নির্মিত হচ্ছে আড়াই কোটি টাকা বাজেটের এই মুজিবকিল্লা। মহেশখালী যেহেতু দূর্যোগ প্রবণ এলাকা সেহেতু মহেশখালীর বিভিন্ন ইউনিয়নে পর্যায়ক্রমে  ৮টি মুজিবকিল্লা  নির্মাণ করা হবে বলে জানান উপজেলা প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা  রাশেদুল ইসলাম।

মুজিবকিল্লা উদ্ধোধন কালে এমপি আশেক উল্লাহ বলেন বর্তমান সরকার উন্নয়নের সরকার। উপকূলীয় এলাকার মানুষ প্রাকৃতিক দূর্যোগে অনেক ক্ষতিগস্ত হয়েছে অনেকের প্রাণহানি হয়েছে। মহেশখালীর মানুষের কথা চিন্তা প্রাকৃতিক দূর্যোগ থেকে রক্ষা পাওয়ার জন্য এই মুজিবকিল্লা নির্মিত হচ্ছে। ভবিষ্যৎ মানুষের জানমাল রক্ষা পাবে বলে আশা করেন। 
মুজিবকিল্লা উদ্ধোধন কালে আরও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শরিফ বাদশা, ইউএনও মাহাফুজুর রহমান, পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া,  পিআইও রাসেদুল ইসলাম সহ অনেকেই।

শিরোনাম ছিলো.. "মহেশখালীতে মুজিবকিল্লা’র ভিত্তিপ্রস্তর উদ্ধোধন করলেন এমপি আশেক"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel