আমরা মহেশখালীর কথা বলি..

কালারমার ছড়ায় আয়াত আন্তঃ হাউজ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২০ এর ফাইনাল ম্যাচ সম্পন্ন

সর্বশেষ

Type Here to Get Search Results !

কালারমার ছড়ায় আয়াত আন্তঃ হাউজ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২০ এর ফাইনাল ম্যাচ সম্পন্ন

0

 


নিউজরুম এডিটর।।
 কালারমার ছড়ায় উপকূলের মানচিত্রের ব্যবস্থাপনায় আলহাজ্ব আবু তৈয়ব কাপ প্রদত্ত আয়াত আন্তঃ হাউজ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২০ এর ফাইনাল ম্যাচ সম্পন্ন হয়েছে। খেলায় সজিব-বাবু জুটি চ্যাম্পিয়ন হন। 

জানাগেছে -১৯ ডিসেম্বর রাতে কালারমার ছড়ার আনন্দ মার্কেট সংলগ্ন মাঠে  টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাহিম রায়হানের সঞ্চালনায় সংগঠনের সভাপতি সৈকত নূর পুষ্পের সভাপতিত্বে ফাইনাল ম্যাচে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠাকালীন উপদেষ্টা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক আওলাদ হোসেন সাগর। 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন -আমাদের একটি সকাল নষ্ট হয়েছে আরেকটি সকালের জন্ম দিতে হবে। তিনি বলেন -সব জায়গায় ধান হয়,  কিন্তু সব জায়গায় বীজতলা হয় না। আমি আশা করবো, সব জায়গায় ধান চাষের জন্যে  এই উপকূলের মানচিত্রই হবে এই সমাজের জন্য  বীজতলা।

স্বাগত বক্তব্য রাখেন  টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক, সংগঠনের সহ-সভাপতি অহিদুল ইসলাম খোকা। 

বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা আবু আহমেদ, সমাজ সংস্কারক  মুহম্মদ রুহুল আমিন , মাইনুল ইসলাম শরীফ, ওসমান গনি, আবুহেনা মোস্তাফা কামাল, রিদুয়ান মোস্তাফা প্রমুখ।

খেলায় 'সজিব-বাবু' 'সাকিল-জিকু'-কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। সেরা খেলোয়াড় নির্বাচিত হন সজিব, উদীয়মান খেলোয়াড় নির্বাচিত হয় জিকু। 

ম্যাচ শেষে খেলোয়াড় ও বিজয়ীদলের হাতে পুরস্কার ও ট্রপি তুলে দেন অতিথিরা।

Post a Comment

0 Comments

বিজ্ঞাপন দিন