-->
১০ লক্ষ টাকার কাঠ উদ্ধার করে নামে মাত্র জব্দ দেখাল শাপলাপুর বিট কর্মকর্তা

১০ লক্ষ টাকার কাঠ উদ্ধার করে নামে মাত্র জব্দ দেখাল শাপলাপুর বিট কর্মকর্তা


নিজস্ব প্রতিবেদক।।

উজাটিয়া মোহনা থেকে ১০ লাখ টাকা মূল্যের কাঠ ভর্তি একটি ফিশিং বোট আটক করেছে কোষ্টগার্ড। এ অভিযানটি চালায় গত ১৯ জানুয়ারী সকাল ১১ টায়।

জানা যায়, পেকুয়ার মগনামা থেকে অবৈধ তক্তা বোঝাই করে একটি ফিশিং বোট গত ১৯ জানুয়ারী সকালে কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে দেন। বিষয়টি সোর্সের মাধ্যমে জেনে কোষ্টগার্ডের জওয়ানরা উজানটিয়া চ্যানেলে বিভিন্ন ট্রলারে অভিযান চালায়। অভিযান টের পেয়ে তক্তা ভর্তি ট্রলারটি দ্রুত পালিয়ে যেতে চাইলে কোষ্টগার্ডের জওয়ানরা উক্ত ট্রলারটিকে ধাওয়া করে আটক করে শাপলাপুর বন বিভাগের কাছে হস্তান্তর করেন।এসময় ট্রলারটি বন কর্মীরা নিয়ে যাওয়ার সময় বদরখালী লবণ মিল ঘাটস্থ একটি স মিলে অধিকাংশই তক্তা খালাস করে নামে মাত্র সামান্য তক্তা নিয়ে চলে যায়। প্রত্যক্ষদর্শীরা জানান, জব্ধকৃত তক্তা থেকে কোন নিলাম ছাড়া এভাবে অন্য জায়গায় খালাস করায় সুশীল সমাজের মাঝে চলছে বিভিন্ন কানা-ঘুষা।

এদিকে শাপলাপুর বন বিট অফিসার রাজীব ইব্রাহিম থেকে জানতে চাইলে তিনি জানান,তিনি গোপন সংবাদের ভিত্তিতে কোষ্ট গার্ড ও বনবিভাগের যৌথ অভিযানে তত্তা ভর্তি একটি ফিশিং বোট জব্দ করেন। এব্যাপারে বন আইনে মামলা হয়েছে। তবে জব্দকৃত তত্তার মূল্য ২লক্ষ টাকা হবে বলে মন্তব্য করেন।

শিরোনাম ছিলো.. "১০ লক্ষ টাকার কাঠ উদ্ধার করে নামে মাত্র জব্দ দেখাল শাপলাপুর বিট কর্মকর্তা"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel