আমরা মহেশখালীর কথা বলি..

মহেশখালীতে কলেজ ছাত্র মেহেদী হত্যা মামলাঃ প্রধান আসামিসহ ১১ জনকে বাদ দেয়ায় বিক্ষোভ - মহেশখালীর সব খবর

মহেশখালীতে কলেজ ছাত্র মেহেদী হত্যা মামলাঃ প্রধান আসামিসহ ১১ জনকে বাদ দেয়ায় বিক্ষোভ


আ ন ম হাসান।। মহেশখালীতে কলেজ ছাত্র মেহেদী হাসান মিরাজ হত্যা মামলার ১৩ আসামীর মধ্যে প্রধান আসামী ডাঃ ওসমান সরওয়ার সহ ১১ জনকে বাদ দেয়ায় বিচার চেয়ে মানববন্ধন করেছে এলাকাবাসী।


২ ফ্রেব্রুয়ারী (মঙ্গলবার) দুপুর ১২ টায় উপজেলার শাপলাপুর ইউনিয়নের জেএম ঘাট নয়াপাড়ায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।


মানববন্ধনে নিহত মেহেদীর পিতা বলেন, "ঘটনার পর থেকে আমরা কোন পুলিশী সহযোগিতা পাইনি। পুলিশ উল্টো আমাদের হয়রানী করেছে। এমনকি আসামীদের কাছ থেকে টাকা নিয়ে মামলা দায়েরের ১৪ দিনের মধ্যে খুনি ওসমান সহ ১১ জন আসামী বাদ দিয়ে চার্জশীট দেয়। আসামীরা এলাকায় এসে আমাদের হুমকি দিচ্ছে। এখন তাদের ভয়ে পরিবার সহ চট্টগ্রামে অবস্থান করছি। ইতিমধ্যে পুলিশের দেয়া চার্জশীটের বিরুদ্ধে আদালতে নারাজি দিয়েছি। আদালত সিআইডিকে তদন্তের দায়িত্ব দিয়েছে। 


এদিকে মানববন্ধনে এলাকাবাসীরা জানান, খুনি ওসমান দলবল নিয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে। মামলার চার্জশীট থেকে বাদ পড়ে এলাকায় ফিরেছে। আবারো অশান্ত হচ্ছে এলাকা। অপরদিকে বাদীকে অবগত না করে একটি চাঞ্চল্যকর হত্যা মামলার চার্জশীট ১৪ দিনে কিভাবে দিয়েছে পুলিশ? এতে বুঝা যায় মোটা অংকের লেনদেন হয়েছে। এসময় তারা ওসমান সহ অন্যান্য আসামীদের গ্রেপ্তারের দাবি জানান।


এই বিষয়ে মহেশখালী থানার (ওসি) তদন্ত আশিক ইকবাল জানান, এই ঘটনা তারা যোগদানের আগে ঘটেছে। তদন্তকারী অফিসারও বদলী হয়ে গেছে। তারপরেও তারা মূল আসামীদের গ্রেপ্তার করবে এবং বাদীর পরিবারের পাশে থাকবে। মহেশখালীর আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে বর্তমান পুলিশ সচেষ্ট রয়েছে।

No comments

Powered by Blogger.