-->
মোস্তফা ও জাহাঙ্গীরকে দিয়ে মহেশখালী ঠিকাদার সমিতি গঠন

মোস্তফা ও জাহাঙ্গীরকে দিয়ে মহেশখালী ঠিকাদার সমিতি গঠন


নিজস্ব প্রতিনিধি।। ঠিকাদার মোস্তাফা আনোয়ার চৌধুরীকে সভাপতি ও ঠিকাদার জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক করে মহেশখালী উপজেলা ঠিকাদার সমিতি গঠন করা হয়েছে। আজ মহেশখালীর ঠিকাদারদের একটি সমন্বিত বৈঠকের মাধ্যমে ৩ বছর মেয়াদে এ কমিটি গঠন করা হয়। 

সূত্র জানায় -মহেশখালীর পেশাদার ঠিকাদারদের নিয়ে একটি কার্যকরি সংগঠন গঠন করার প্রয়োজনীয়তার তাগিদে আজ (সোমবার) বিকেলে মহেশখালীর পৌর সদরের একটি স্থানে সমবেত হন ঠিকাদারগণ। এ নিয়ে এক সভা ঠিকাদার মোস্তাফা আনোয়ার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠত হয়। সভায় বিভিন্ন বিষয়ে আলোচনার পর সর্বসম্মত ভাবে মহেশখালী উপজেলা ঠিকাদার সমিতি গঠন করতে ঠিকাদারগণ সিদ্ধান্ত নেন। 

পরে সর্বসম্মত সিদ্ধান্তে ঠিকাদার মোস্তাফা আনোয়ার চৌধুরীকে সভাপতি ও ঠিকাদার জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক মনোনিত করে মহেশখালী উপজেলা ঠিকাদার সমিতি গঠন করা হয়। গঠন করা হয় ৭ সদস্যের কার্যকরি কমিটিও। 

মহেশখালী উপজেলা ঠিকাদার সমিতির ৩ বছর মেয়াদি পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠিত হয়েছে। 

কমিটির অন্য সদস্যরা হলেন -সিনিয়র সহ-সভাপতি ঠিকাদার আবদু রশিদ, সহ-সভাপতি ঠিকাদার হুমায়ুন উদ্দিন রোকন, যুগ্ম-সাধারণ সম্পাদক ঠিকাদার দলিলুর রহমান , অর্থ-সম্পাদক ঠিকাদার সুলতান আহামদ, দপ্তর সম্পাদক ঠিকাদার মো.হাবিবুল্লাহ প্রমুখ। 

সভায় দ্রুত সময়ে নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন করে আগামী ৮ মার্চ সংগঠনের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠানের সিদ্ধান্ত হয়। 

এদিকে নতুন এ কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান। তারা আশা প্রকাশ করেন নতুন কমিটির নেতৃত্বে মহেশখালীর ঠিকাদার পরিবার ভালো কিছু করার দিকে এগিয়ে যাবেন। 

শিরোনাম ছিলো.. "মোস্তফা ও জাহাঙ্গীরকে দিয়ে মহেশখালী ঠিকাদার সমিতি গঠন"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel