Advertisement


মহেশখালীর সাংবাদিকদের সাথে বিএমএসএফ এর মতবিনিময়, আহ্বায়ক কমিটি গঠিত



সিবিএন।। মহেশখালী উপজেলার সাংবাদিকদের সাথে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ) এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১৫ ই মার্চ (সোমবার) বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার হোয়ানক ইউনিয়নের ইয়াদ মনির ব্রাইডাল হাউসে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সাংবাদিক আকিব বিন জাকেরের সঞ্চালনায়, সাংবাদিক সাইফুল ইসলাম সায়েফের সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম- কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক মিজান উর রশিদ মিজান, কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য হোবাইব সজীব, কক্সবাজার জেলা কমিটির আহ্বায়ক শহিদুল্লাহ মেম্বার, উখিয়া উপজেলার সভাপতি এম আর আয়াজ রবি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির বাচ্চু, এশিয়ান টিভির উপজেলা প্রতিনিধি সাইফুল ইসলাম সায়েফ, দৈনিক কক্সবাজার ৭১ এর মহেশখালী প্রতিনিধি রমজান আলী, ছিদ্দিক আহমদ আতিক সহ নেতৃবৃন্দরা।প্রধান অতিথির বক্তব্যে মিজান উর রশিদ মিজান বলেন, সাংবাদিকদের অধিকার আদায়ের এবংনিরাপত্তা নিশ্চিতকরণের জন‍্যই বিএমএসএফ এর জন্ম। 

বিএমএসএফ এর ১৪ দফা দাবী আদায়ে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। তাহলে ইনশাআল্লাহ আমরা আমাদের কার্যক্রমে সফল হব এবং সততা ও সাহসিকতার সাথে আমাদের দায়িত্ব পালন করে যেতে পারব।এতে আরো উপস্থিত ছিলেন বিএমএসএফ এর জেলা কমিটির সদস্য সাহাব উদ্দিন,জাহেদ হোছেন, কাইছার হামিদ, ফুয়াদ মোহাম্মদ সবুজ,মিছবাহ উদ্দীন আরজু, আবু বক্কর ছিদ্দিক,মিজানুর রহমান এবং বশর সহ আরো অনেকেই।

সাইফুল ইসলাম সায়েফকে আহ্বায়ক, কাইছার হামিদকে যুগ্ম আহ্বায়ক, রমজান আলীকে সদস্য সচিব, মোঃ আকিব বিন জাকের, মিছবাহ উদ্দীন আরজু, এনামুল হক এবং আজিজুল হক আজুকে সদস্য নির্বাচিত করে মহেশখালী উপজেলা আহ্বায়ক কমিটি ঘোষণার মাধ্যমে মতবিনিময় সভার সমাপ্তি ঘোষণা করা হয়।