Advertisement


করোনা বেড়েছে, মহেশখালীতে ফের জনসচেতনতায় নেমেছে পুলিশ


নিজস্ব প্রতিনিধি।। বর্তমানে আবারও করোনার প্রাদুর্ভাব বাড়তে শুরু করেছে, সারাদেশের মতো মহেশখালীতেও নতুন করে করোনার সংক্রমণ দেখা দিয়েছে। এ অবস্থায় মহেশখালীতে আবারও জনসচেতনতা সৃষ্টির বিষয়টিকে জোর দিয়ে মাঠে নেমেছে পুলিশ। ইতোমধ্যে সচেতনতামূলক মাইকিং ও জনসাধারণের জন্য মাস্ক বিতরণের কাজ শুরু করেছে তারা। এ নিয়ে কাজ করার জন্য পুলিশের উপর মহল থেকে ইতোমধ্যে নির্দেশনা এসেছে বলে জানা গেছে। 

সূত্র জানায় -আজ শনিবার থানার ইন্সপেক্টর (তদন্ত) আশিক ইকবালের নেতৃত্বে পুলিশের একটি ইউনিট জনসচেতনতা অভিযান চালায়। এ সময় তারা বাজারে সমবেত জনতাকে করোনার বিষয়ে সচেতন করার উদ্যোগ নেন। তারা হাতমাইক দিয়ে করোনার বিষয়ে সতর্ক করেন এবং মাস্ক ব্যবহারের প্রতি গুরুত্বারোপ করেন। পুলিশ দল এ সময় ফ্রিতে মাস্ক বিতরণ করেন। 

এ প্রসঙ্গে  ইন্সপেক্টর (তদন্ত) আশিক ইকবাল সব খবরকে জানান -আজ থেকে পুলিশ করোনা বিষয়ে জনসচেতনতা কার্যক্রম শুরু করেছেন। প্রথম দিনে গোরকঘাটা বাজারে তারা এ অভিযান চালায়। মূলতঃ বিভিন্ন যানবাহনের যাত্রী ও ড্রাইভারদের মধ্যে সচেতনতা সৃষ্টির এ কাজটি করা হয়। যাত্রী ও ড্রাইভারদেরকে অবশ্যই মাস্ক পড়ার জন্য বলা হয় এবং পুলিশের তরফে মাস্ক বিতরণ করা হয়। মহেশখালীতে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা। 

C-10//MR-9//20032021