-->
 করোনা বেড়েছে, মহেশখালীতে ফের জনসচেতনতায় নেমেছে পুলিশ

করোনা বেড়েছে, মহেশখালীতে ফের জনসচেতনতায় নেমেছে পুলিশ


নিজস্ব প্রতিনিধি।। বর্তমানে আবারও করোনার প্রাদুর্ভাব বাড়তে শুরু করেছে, সারাদেশের মতো মহেশখালীতেও নতুন করে করোনার সংক্রমণ দেখা দিয়েছে। এ অবস্থায় মহেশখালীতে আবারও জনসচেতনতা সৃষ্টির বিষয়টিকে জোর দিয়ে মাঠে নেমেছে পুলিশ। ইতোমধ্যে সচেতনতামূলক মাইকিং ও জনসাধারণের জন্য মাস্ক বিতরণের কাজ শুরু করেছে তারা। এ নিয়ে কাজ করার জন্য পুলিশের উপর মহল থেকে ইতোমধ্যে নির্দেশনা এসেছে বলে জানা গেছে। 

সূত্র জানায় -আজ শনিবার থানার ইন্সপেক্টর (তদন্ত) আশিক ইকবালের নেতৃত্বে পুলিশের একটি ইউনিট জনসচেতনতা অভিযান চালায়। এ সময় তারা বাজারে সমবেত জনতাকে করোনার বিষয়ে সচেতন করার উদ্যোগ নেন। তারা হাতমাইক দিয়ে করোনার বিষয়ে সতর্ক করেন এবং মাস্ক ব্যবহারের প্রতি গুরুত্বারোপ করেন। পুলিশ দল এ সময় ফ্রিতে মাস্ক বিতরণ করেন। 

এ প্রসঙ্গে  ইন্সপেক্টর (তদন্ত) আশিক ইকবাল সব খবরকে জানান -আজ থেকে পুলিশ করোনা বিষয়ে জনসচেতনতা কার্যক্রম শুরু করেছেন। প্রথম দিনে গোরকঘাটা বাজারে তারা এ অভিযান চালায়। মূলতঃ বিভিন্ন যানবাহনের যাত্রী ও ড্রাইভারদের মধ্যে সচেতনতা সৃষ্টির এ কাজটি করা হয়। যাত্রী ও ড্রাইভারদেরকে অবশ্যই মাস্ক পড়ার জন্য বলা হয় এবং পুলিশের তরফে মাস্ক বিতরণ করা হয়। মহেশখালীতে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা। 

C-10//MR-9//20032021

শিরোনাম ছিলো.. " করোনা বেড়েছে, মহেশখালীতে ফের জনসচেতনতায় নেমেছে পুলিশ"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel