-->
মহেশখালীতে ৩১৩ প্রার্থী

মহেশখালীতে ৩১৩ প্রার্থী

রকিয়ত উল্লাহ ।। মহেশখালী পৌরসভা ও ৩ ইউনিয়নে মেয়র পদে ৫জন  ও তিন ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩র জন কাউন্সিলর,সংরক্ষিত মহিলা কাউন্সিলর, সাধারণ সদস্য,মহিলা সাধারণ সহ মোট ৩১৩ জন  মনোনয়ন পত্র দাখিল করেন।

মহেশখালী পৌরসভায় মেয়র পদে ৫ জন, কাউন্সিলর পদে ৩১ জান ও মহিলা কাউন্সিলর পদে ১১ জন সহ মোট ৪৭ জন মনোনয়নপত্র দাখিল করেন।  এছাড়াও  সবচেয়ে বেশি মনোনয়ন পত্র দাখিল হয়েছে মাতারবাড়ি ইউনিয়ন। সেখানে চেয়ারম্যান পদে ১২,মেম্বার পদে ৬২ ও মহিলা মেম্বার পদে ১৯ জনসহ মোট ৯৩ জন মনোনয়ন দাখিল করেন।এরপরে হোয়ানকে চেয়ারম্যান পদে  সর্বোপরি ১৫জন মনোনয়ন দাখিল করেন। পাশাপাশি মেম্বার পদে ৬৩ ও মহিলা মেম্বার পদে ১৪জন সহ মোট ৯২ জন এবং কুতুবজোম ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬ জন,মেম্বার পদে ৬৩ ও মহিলা মেম্বার পদে ১২জন সহ মোট ৮১ জন মনোনয়ন পত্র জমা দেন। 

সূত্রে জানা যায়, মহেশখালী পৌরসভায় নৌকার মনোনীত মেয়র প্রার্থী বর্তমান মেয়র মকসুদ মিয়া, সাবেক মেয়র সরওয়ার আজম,  সাবেক মহেশখালী উপজেলা যুবলীগ সভাপতি মোঃ শাহজাহান, মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আমজাদ হোসেন, মেয়র মকসুদ মিয়ার সহধর্মীনি সর্জিনা আক্তার মনোনয়ন পত্র দাখিল করেন। 

মাতারবাড়িতে নৌকার মনোনিত প্রার্থী এস এম আবু হায়দার,বর্তমান চেয়ারম্যান মাস্টার মোহাম্মাদ উল্লাহ,মাঃ রুহুল আমিন,আব্দুস সাত্তার,কাউছার সিকদার, এনামুল হক রুহুল সহ মোট ১২জন মনোনয়ন দাখিল করেন। হোয়ানকে বর্তমান চেয়ারম্যান ও নৌকার মনোনিত প্রার্থী মোস্তফা কামাল,মীর কাসেম সহ ১৫ জন ও কুতুবজোমে নৌকার মনোনিত প্রার্থী এডভোকেট শেখ কামাল,বর্তমান চেয়ারম্যান মোশারফ হোসেন খোকনসহ ৬ জন মনোনয়ন দাখিল করেন। 

ঘোষিত তপশীল মতে রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৮ মার্চ, বাছাই ১৯ মার্চ, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২৪ মার্চ এবং নির্বাচন ১১ এপ্রিল।


শিরোনাম ছিলো.. "মহেশখালীতে ৩১৩ প্রার্থী"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel