-->
ফেসবুকে স্ট্যাটাস পড়ে কালারমার ছড়ার প্রতিবন্ধী সালাহ উদ্দিন এর খোঁজ নিলেন জেলা ছাত্রলীগ সভাপতি

ফেসবুকে স্ট্যাটাস পড়ে কালারমার ছড়ার প্রতিবন্ধী সালাহ উদ্দিন এর খোঁজ নিলেন জেলা ছাত্রলীগ সভাপতি


আব্দুর রহমান রিটন।।
ফেসবুকে মহেশখালীর সাংবাদিক ও মহেশখালীর সব খবর এর টিম মেম্বার হোবাইব সজীব এর স্ট্যাটাস পড়ে কালারমার ছড়ার প্রতিবন্ধী মেধাবী ছাত্র সালাহ উদ্দিনের খোঁজ নিলেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন। স্ট্যাটাসের সূত্র ধরে ছাত্রলীগ নেতৃবৃন্দ ওই ছাত্রের বাড়িতে গিয়ে সহায়তা দিয়ে আসেন।

জানাগেছে -মহেশখালী অনলাইন প্রেসক্লাবের সভাপতি দৈনিক পূর্বকোণ প্রতিনিধি ও মহেশখালীর সব খবর এর টিম মেম্বার হোবাইব সজীব সম্প্রতি তার ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দেন। কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসাইন ও প্রতিবন্ধী সালাহ উদ্দিনের ছবির বসিয়ে গতকাল (সোমবার) বেলা ২ টার ফেসবুকে এ আবেগময় স্ট্যাটাস দেন তিনি। স্ট্যাটাসে তিনি সালাহ উদ্দিনের দুরাবস্থার কথা তুলে ধরে ছাত্রলীগ সভাপতির দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করেন।

এদিকে সামাজিক মাধ্যমে এ স্ট্যাটাস প্রকাশ পাওয়ার পর বিষয়টি বেশ আলোচনার সৃষ্টি করে এবং তা জেলা ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন এর নজরে আসে।

পরে জেলা ছাত্রলীগের সভাপতির নির্দেশে মহেশখালী উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল কাইয়ুমের নেতৃত্বে একটি টিম ২৬ এপ্রিল (সোমরার) বিকাল ৫টায় সরজমিনে সালাহ উদ্দিনের বাড়ি গিয়ে ইফতার ও বিভিন্ন খাদ্য সামগ্রী দিয়ে আসেন। এসময় সালাহউদ্দিন শারীরিক খোঁজ খবর নেন এবং তার পাশে থাকবেন বলে আশ্বস্ত করেন।

এদিকে শিক্ষার্থী প্রতিবন্ধি সালাহ উদ্দিন জানান- “ আমার পরিবার দীর্ঘদিন ধরে এই করোনায় আর্থিক সংকটসহ নানা রকম সমস্যায় আছে। আমি এই বছর এসএসসি পরিক্ষার্থী। আমার পরিবারের এই করুণ সময়ে ছাত্রলীগকে পাশে পেয়ে আমি আনন্দিত।” তিনি তার দূর্রাবস্থার কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে তুলে ধরার জন্য সাংবাদিক হোবাইব সজিবকে ধন্যবাদ জানান এবং তার খোঁজখবর নেওয়ার জন্য জেলা ছাত্রলীগের সভাপতিসহ সংশ্লিষ্টদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শিরোনাম ছিলো.. "ফেসবুকে স্ট্যাটাস পড়ে কালারমার ছড়ার প্রতিবন্ধী সালাহ উদ্দিন এর খোঁজ নিলেন জেলা ছাত্রলীগ সভাপতি"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel