-->
কক্সবাজার লায়ন্স ক্লাবের ইফতার মাহফিল ও খতমে কোরআন সম্পন্ন

কক্সবাজার লায়ন্স ক্লাবের ইফতার মাহফিল ও খতমে কোরআন সম্পন্ন

দেশ ও বিশ্বের করোনামুক্তি কামনা করে বিশেষ মুনাজাত


বিশেষ সংবাদদাতা।। ইন্টারন্যাশনাল লায়ন্স ক্লাব বাংলাদেশ প্ল্যাটফর্ম এর প্রথম সেঞ্চুরিয়ান চার্টার্ড লায়ন্স ক্লাব -কক্সবাজার এর ইফতার মাহফিল ও খতমে কোরআন সম্পন্ন হয়েছে। ২৫ এপ্রিল শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে এ ইফতার অনুষ্ঠান সম্পন্ন হয়।

জানাগেছে -পবিত্র রসজান উপলক্ষে কক্সবাজারে সংস্থাটি নানামুখি মানবিক কার্যক্রম পরিচালনা করছে। ইতোমধ্যে জেলা সদরসহ জেলার প্রত্যন্ত এলাকায় দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ইফতার সামগ্রী বিতরণ কাজ অব্যহত রেখেছেন তারা। তাছাড়া অর্থকষ্টে থাকা দরিদ্র মানুষের খবর পেলেই সেখানে ছুটে গিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন তারা। এরইমধ্যে নিজেদের পুনর্মিলনীমূলক এ ইফতার অনুষ্ঠান আয়োজন করেন লায়ন্স ক্লাব কক্সবাজার।

ওই দিন দুপুরের পর থেকে লায়ন্স ক্লাব কক্সবাজার এর সদস্য লায়নগণ আয়োজন অঙ্গণে সমবেত হতে থাকেন। আয়োজনের শুরুতে খতমে কোরআন অনুষ্ঠিত হয়। এক দল কোরআনে হাফেজ আয়োজন স্থলে উপস্থিত হয়ে খতমে কোরআনে অংশ নেন। আয়োজনে ক্লাবের বোর্ড অফ ডিরেক্টরসবৃন্দ, নবনির্বাচিত উপদেষ্টা মণ্ডলীর সদস্যগণ ও প্রতিষ্ঠাতা সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এ উপলক্ষ্যে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় ক্লাবের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। পরে করোনাকালে দেশ ও বিশ্বের শান্তি কামনা করে বিশেষ মুনাজাত পরিচালিত হয়। মুনাজাত পরিচালনা করেন শহরের তাঞ্জিমুল কুরআন মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা রিয়াদ হায়দার। করোনায় আক্রান্তদের রোগমুক্তি ও মৃত্যুবরণকারীদের মাগফেরাত কামনা করা হয় মুনাজাতে।

পরে ক্লাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার শাহেদ সালাহউদ্দিন এর সভাপতিত্বে ও ক্লাবের সার্ভিস ডিরেক্টর সরওয়ার রোমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আলোচনায় অংশ নেন -চার্টার সেক্রেটারি লায়ন রোকন উদ্দিন মুহাম্মদ আল মামুন, এডভাইজার ও স্পেশাল পিপি এড. একরামুল হক, এডভাইজার আমিনুল ইসলাম হাসান সিআইপি, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ব্যাংকার বসিরুজ্জামান সুজন, কাউন্সিলর আশরাফুল হুদা সিদ্দিকী জামশেদ প্রমুখ।

এ প্রসঙ্গে চার্টার সেক্রেটারি লায়ন রোকন উদ্দিন মুহাম্মদ আল মামুন  বলেন -'রমজানের শুরুতে শহরের সকল মসজিদের ঈমাম-মোয়াজ্জেমগণকে ইফতার সামগ্রী দেওয়ার মাধ্যমে শুরু হয় লায়ন ক্লাবের মানুষের কল্যাণে প্রতিদিনের কাজ। আগামী ঈদে উপলক্ষে জেলার বিভিন্ন উপজেলার  ৫শত সুবিধা বঞ্চিত শিশুকে নতুন ঈদের জামা বিতরণ করার পরিকল্পনা রয়েছে। মানুষের সার্বিক কল্যানের জন্য কাজ করে যাবে কক্সবাজার লায়ন্স ক্লাব। ' -তিনি সকলের আন্তরিক দোয়া কামনা করেন। এ ইফতার আয়োজনে উপস্থিত থেকে সফল করার জন্য ক্লাব সদস্য ও সকল অতিথিদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এদিকে এ আয়োজনটি স্পন্সর করেছেন চার্টার সেক্রেটারি লায়ন রোকন উদ্দিন মুহাম্মদ আল মামুন। অনুষ্ঠান সুষ্ঠু ভাবে সম্পন্ন করতে নিরবচ্ছিন্ন ভাবে সহযোগিতা করেন বেস্ট লায়ন ডিরেক্টর মিজানুল করিম।

শিরোনাম ছিলো.. "কক্সবাজার লায়ন্স ক্লাবের ইফতার মাহফিল ও খতমে কোরআন সম্পন্ন"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel