-->
 ভোটারদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ ও ধৈর্য ধরার পরামর্শ দিলেন হোয়ানকের মুরাদ

ভোটারদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ ও ধৈর্য ধরার পরামর্শ দিলেন হোয়ানকের মুরাদ


অসীম দাশ ও আজিজ সিকদার।। ভোটারদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ ও ধৈর্য ধরার পরামর্শ দিয়েছেন হোয়ানকের মোটর সাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী মুরাদ। 

মহেশখালীর সব খবর এর কাছে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে মি. মুরাদ জানান -হোয়ানকের মানুষের ভালোবাসাজনিত চাপের মুখে আমি প্রার্থী হতে বাধ্য হয়েছি। দীর্ঘ দিন আওয়ামী লীগের রাজনীতি করেও কোনো কারণে আমি দলের মনোনয়ন পাইনি। আমি ব্যক্তিগত জীবনে গরীব মানুষ, মানুষের ভালোবাসাই আমার কাছে মুখ্য বিষয়। আমি দলের মনোনয়ন না পাওয়ার সংবাদে এলাকার ভোটাররা কলাগাছ নিয়ে আমার জন্য যা দেখিয়েছে -তা আমি জীবনেও ভুলতে পারবো না, এটা আমার রাজনৈতিক জীবনের সবচেয়ে বড়ো অর্জন। 

শেষতক নির্বাচনী প্রতীক হিসেবে মোটর সাইকেল পাওয়ার পর এলাকার মানুষ আর এক বারের মতো আমার জন্য যা দেখিয়েছে তাতে আমি বরাবরই মুগ্ধ, প্রীত, পুলকিত। আমি আপামর হোয়ানকবাসীর প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি। 

নির্বাচন স্থগিত হওয়ার পর তার প্রতিক্রিয়া কি জানতে চাইলে মুরাদ বলেন -আমি 'টোটাল হোয়ানকবাসী'র কাছে কৃতজ্ঞ। আমি বলব -আপনারা ধৈর্য ধরুন, আমার জন্য কাজ করেছেন, কাজ করে যান। আমি এর প্রতিদান দেওয়ার যোগ্যতা রাখি না, তবে আপনাদের ভালোবাসার কথা আমার মনে থাকবে। এর চেয়ে বেশী কিছু মন্তব্য করতে রাজি হয়নি ওয়াজেদ আলী মুরাদ। তিনি সকলের দোয়া ও ভালোবাসা কামনা করেন। 

শিরোনাম ছিলো.. " ভোটারদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ ও ধৈর্য ধরার পরামর্শ দিলেন হোয়ানকের মুরাদ"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel