-->
ক্রিড়াপ্রেমী ও কর্মহীন মানুষের সাথে ইদ আনন্দ ভাগাভাগি করলেন মাতারবাড়ী নাইট রাইডার্স যুব উন্নয়ন ক্লাব

ক্রিড়াপ্রেমী ও কর্মহীন মানুষের সাথে ইদ আনন্দ ভাগাভাগি করলেন মাতারবাড়ী নাইট রাইডার্স যুব উন্নয়ন ক্লাব


আব্দুর রহমান রিটন,
মাতারবাড়ি থেকে।। পবিত্র ইদুল ফিতর উপলক্ষে মাতারবাড়ীর ক্রিড়ানুরাগী ও কোভিড-১৯ এ কর্মহীন সাধারণ মানুষের মাঝে ইদ উপহার বিতরণ করলেন কক্সবাজার জেলার অন্যতম শ্রেষ্ট ক্রিড়া ক্লাব মাতারবাড়ী নাইট রাইডার্স যুব উন্নয়ন ক্লাব (রেজিষ্ট্রেশনঃ যুউঅ/কক্স-১৯৪)। আজ (১৩ মে) বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত, মাতারবাড়ীর প্রত্যেক এলাকায় ক্লাবের সদস্যদের উপস্থিতিতে শতাধিক মানুষের মাঝে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।


করোনা ভাইরাসের কারণে সারা পৃথিবী যখন অচল অবস্থা, প্রায় সব মানুষ যখন কর্মহীন, তখন নাইট রাইডার্স যুব উন্নয়ন ক্লাবের এই ধরনের উদ্দ্যোগ সামাজিক যোগাযোগ মাধ্যমসহ এলাকায় বেশ প্রশাংসা কুড়িয়েছে। ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি প্রবাসী বাবু পরেশকান্তির নির্দেশে এই উপহার সামগ্রী বিতরণ করা হয় বলে জানান ক্লাবের সহ-সভাপতি হেলাল উদ্দীন।

ইদ উপহার বিরতণকালে ক্লাবের সাধারণ সম্পাদক হেফাজ উদ্দীন এই প্রতিবেদককে জানান,“❝ সারাদেশ যখন করোনা ভাইরাস ও লকডাউনে নাজুক অবস্থা, সেই সময়ই আমাদের এলাকায় কিছু ক্রিড়া প্রেমী ও সাধারণ মানুষের মাঝে এই পবিত্র ইদুল ফিতরের আনন্দকে ভাগাভাগি করতে আমাদের এই আয়োজন।ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি বাবু পরেশের নির্দেশে ও ক্লাবের সদস্যদের পরামর্শ এবং তাদের আর্থিক সহায়তা নিয়ে আমরা নিজেরাই এই কর্মসূচি বাস্তবায়ন করি। আমি এবং ক্লাবের সিনিয়র নেতৃবৃন্দের উপস্থিতিতে আমরা এই উপহার বাড়ি গিয়ে গিয়ে দিয়ে আসি।তাছাড়া গত বছর করোনার সময়ও আমরা এভাবে সাধারণ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছিলাম। আমাদের এই ক্লাব ক্রিড়ার পাশাপাশি সবসময় মানবতার জন্য কাজ করে যাচ্ছি, সামনেও যাবো।ইনশাআল্লাহ।❞

শিরোনাম ছিলো.. "ক্রিড়াপ্রেমী ও কর্মহীন মানুষের সাথে ইদ আনন্দ ভাগাভাগি করলেন মাতারবাড়ী নাইট রাইডার্স যুব উন্নয়ন ক্লাব "

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel