-->
মহেশখালীতে ১ লাখ ৭ হাজার ৭০ টাকা জরিমানা

মহেশখালীতে ১ লাখ ৭ হাজার ৭০ টাকা জরিমানা



ইউএনও এবং এসিল্যান্ড এর ভ্রাম্যমাণ আদালত এ দণ্ড দেন 

রকিয়ত উল্লাহ।। করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা বাস্তবায়নে মহেশখালী উপজেলা প্রশাসনের বিশেষ অভিযানে এপ্রিল মাসে জুড়ে ১৭৫টি মামলায় ১৭৯ জনকে ১ লক্ষ ৭ হাজার ৭০টাকা জরিমানা করেছে মহেশখালী উপজেলা প্রশাসন। 

সূত্র জানিয়েছে, এ সব অভিযান পরিচালনা করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মাহাফুজুর রহমান ও সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল তানভীর।

জানাগেছে, করোনা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও রমজানে দ্রব্য মূল্যের উপর নিয়ন্ত্রণ রাখতে এপ্রিল মাস জুড়ে প্রতিদিন অভিযান পরিচালনা করেছেন উপজেলা নির্বাহী অফিসার এবং সহকারী কমিশনার (ভূমি)। এমনকি রাতের বেলা ও অভিযান পরিচালনা করেছেন উপজেলা প্রশাসনের দুই নির্বাহী ম্যাজিস্ট্রেট। পুরো এপ্রিল মাসে সহকারী কমিশনার (ভূমি) আলমগীর সোহেল ১৮দিনে অভিযান পরিচালনা করে ১৩৪ মামলায় ১৩৪ জন ব্যক্তিকে ৫৬,৪৭০ টাকা অর্থদণ্ড প্রদান করেন। একই সাথে উপজেলা নির্বাহী অফিসার মো. মাহফুজুর রহমান ১০ দিনে ১৪১ মামলায় ১৪৫ জন ব্যক্তিকে ৫১,৪০০ টাকা অর্থদণ্ড প্রদান করেন। 

অর্থদণ্ড প্রদানের পাশাপাশি জনগণের মাঝে সচেতনতা বৃদ্ধির জন্য মাইকিং করা হয়েছে, বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে, করা হয়েছে করোনা পজিটিভ রোগীদের বাড়ি লকডাউনও। 

অভিযান পরিচালনায় উপজেলা প্রশাসনকে সহায়তা করেছেন মহেশখালী থানা পুলিশ, আনসার বাহিনীর সদস্যরা, জনপ্রতিনিধি ও গণমাধ্যমকর্মীরা। 

এ বিষয়ে মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মাহাফুজুর রহমান জানান -করোনাকালে দেশের পরিস্থিতি স্বাভাবিক রাখতে সরকারে নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনায় সহযোগিতা করাই উপজেলা প্রশাসন পক্ষ থেকে তিনি মহেশখালীর সব খবর এর মাধ্যমে সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রসঙ্গতঃ সম্প্রতি দেশে করোনার সংক্রমণ বেড়েছে, এরই সাথে বেড়েছে মহেশখালীতে করোনা আক্রান্তের সংখ্যাও। এমন পটভূমিতে সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন উপজেলা প্রশাসন।

শিরোনাম ছিলো.. "মহেশখালীতে ১ লাখ ৭ হাজার ৭০ টাকা জরিমানা "

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel